• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

হাসপাতাল থেকে ছাড়া পেয়েই সচিবালয়ে অফিস করলেন ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০

হাসপাতাল ছেড়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার শারীরিক অবস্থা এখন ভালো বলে জানিয়েছেন চিকিৎসকরা। মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে সরাসরি সচিবালয়ে যান তিনি। সেখানে গিয়ে গণমাধ্যমের সাথে কথাও বলেছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. এস এম মুস্তফা জামান জানান, তার সুস্থতায় আমরা অত্যন্ত আনন্দিত। কেবিন থেকে ছুটি নেয়ার আগে চিকিৎসকসহ অন্যান্যদের সাথে কিছু মুহূর্ত কাটান তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা ব্যবস্থায় তিনি সন্তোষ প্রকাশ করেছেন।

সচিবালয়ে যাওয়ার পর ওবায়দুল কাদেরকে কর্মকর্তা-কর্মচারীরা স্বাগত জানান। পরে গণমাধ্যমের সাথে কথা বলেন তিনি। জানান, নির্বাচন নিয়ে সংঘাতের শঙ্কা থাকলেও বড় কিছু হয়নি। আরও ভালো নিবাচন করতে চাই। সাংবাদিকদের ওপর হামলা ঘটনা সঠিকভাবে তদন্ত করা হবে।

তিনি বলেন, বিএনপি দল যতটা এলেমেলো, নেতৃত্বহীন সেই অবস্থায় ভালো রেজাল্ট করেছে। তবে ভোট নিয়ে তারা নেতিবাচক অপপ্রচার করায় ভোটার উপস্থিতি কমেছে। ভোটের রাজনীতিতে মানুষের অনীহা গণতন্ত্রের জন্য শুভ নয়।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। হাসপাতালের কার্ডিওলজি বিভাগের অধীনে চিকিৎসাধীন ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/