• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বসুরহাট পৌর মেয়রের সৌজন্য সাক্ষাত!

  • আপডেট টাইম : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

নুর উদ্দিন মুরাদ:
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। সোমবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনের প্রধানমন্ত্রীর দপ্তরে এ সাক্ষাত করেন মেয়র।

এসময় আবদুল কাদের মির্জা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে মুজিববর্ষ-২০২০ উপলক্ষ্যে প্রকাশিতব্য ‘জয়তু মুজিব’ স্মরণিকার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাণী সংগ্রহ করেন।

এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে প্রতিষ্ঠিত বসুরহাট সরকারী মুজিব কলেজের সকল বিষয়ে পদায়ন ও কোম্পানীগঞ্জের একমাত্র মহিলা কলেজ জৈতুন নাহার কাদের মহিলা কলেজকে এমপিওভুক্তি করার জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানান মেয়র আবদুল কাদের মির্জা।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই দুটি শিক্ষা প্রতিষ্ঠানের সমস্যা সমাধানের আশ্বাস দেন। এছাড়া প্রধানমন্ত্রী মেয়র আবদুল কাদের মির্জার কাছে এলাকার সার্বিক খোঁজখবর জানতে চান এবং বর্তমান সরকারের সকল সেবা জনগণের দোরগোড়ায় পৌছানোর জন্য মেয়রকে নির্দেশনা প্রদান করেন প্রধানমন্ত্রী।

অন্যদিকে প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের খোঁজ খরব নেন ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যস্ত সময়ে সংক্ষিপ্ত এ সাক্ষাতের সময় অন্যান্যের মাঝে নিউইয়র্ক আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক উপ কমিটির সদস্য আইয়ুব আলী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/