• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ঢাকা দক্ষিণের ৩১ নম্বর ওয়ার্ডের নির্বাচনের ফল স্থগিত

  • আপডেট টাইম : সোমবার, ৩ ফেব্রুয়ারী, ২০২০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের নির্বাচনের ফল স্থগিত করা হয়েছে। রোববার ফল স্থগিত ঘোষণা করে বিজ্ঞপ্তি জারি করেন এ সিটির রিটার্নিং কর্মকর্তা মো. আবদুল বাতেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্থানীয় সরকার নির্বাচন বিধিমালা ২০১০-এর বিধি ৪২(১) অনুসারে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাধারণ ওয়ার্ড ৩১ নম্বরের নির্বাচনী ফল ঘোষণা অনিবার্য কারণবশত স্থগিত করা হল।

এই ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতাকারী কাউন্সিলর প্রার্থীরা হলেন- জুবায়েদ আদেল, হাজী এ এম কাইয়ুম, শেখ মোহাম্মদ আলমগীর ও ইরোজ আহমেদ। নির্বাচনে জুবায়ের আদেল বেসরকারিভাবে নির্বাচিত হন।

১ ফেব্রুয়ারি ঢাকা দক্ষিণ সিটিতে ভোট অনুষ্ঠিত হয়। এবারই প্রথম ঢাকার দুই সিটির সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে ভোটগ্রহণ করা হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/