• শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ১০:৩২ পূর্বাহ্ন

ওবায়দুল কাদের কে দেখতে হাসপাতালে গেলেন রাষ্ট্রপতি

  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কে দেখতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়র আসেন মহামান্য রাষ্ট্রপতি এ্যাড. আব্দুল হামিদ। রাত ৮:৪০ মিনিটে তিনি হাসপাতালে প্রবেশ করেন। এ সময় তিনি ডাক্তারদের সাথে কথা বলেন এবং শারীরিক খোঁজ খবর নেন.
শুক্রবার সকালে ঠান্ডা জনিত সমস্যা ও শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের কে আই সি ইউ থেকে কেবিনে হস্তান্তর করা হয় শনিবার বিকেলে।

শুক্রবার সম্পাদকমণ্ডলীর বৈঠক চলাকালীন সময়ে তিনি অসুস্থ বোধ করলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ভর্তি হন।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সে অনুযায়ী ওবায়দুল কাদের সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে পৌঁছান।

কার্যালয়ে প্রবেশের কিছু পরেই তিনি অসুস্থ বোধ করেন। তখনই চিকিৎসার জন্য তিনি বিএসএমএমইউয়ে চলে যান।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ সাংবাদিকদের বলেন, ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তিনি বিএসএমএমইউয়ে চিকিৎসাধীন রয়েছেন। এ কারণে এখনকার মতো আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সভা মুলতবী ঘোষণা করা হয়েছে। বৈঠকের খবর পরে জানানো হবে।

উন্নত চিকিৎসার জন্য গত ৫ মার্চ তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। গত ২০ মার্চ ওই হাসপাতালের কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে সেতুমন্ত্রীর বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়। দীর্ঘ এক মাস পর সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে থাকার পর গত ৫ এপ্রিল সুস্থ হয়ে দেশে ফেরেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/