• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা

বগুড়ায় বাস চাপায় নিহত ১ আহত ৬

  • আপডেট টাইম : রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০

সুব্রত ঘোষ বগুড়াঃ

বগুড়ার নন্দীগ্রামে বাস চাপায় রব্বানী (৩৪) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৬ জন।গত শনিবার  রাত আনুমানিক  ৮টায় বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার কৈগাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।নিহত রব্বানী নওগাঁ জেলার রানীনগর  উপজেলার হাসিবপুর গ্রামের আসমত উল্লাহর ছেলে ।

জানা গেছে, রংপুর থেকে রাজশাহীগামী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৭৪৬৪) শনিবার রাত আনুমানিক  ৮টায়  বগুড়া – নাটোর মহাসড়কের নন্দীগ্রাম উপজেলার  কৈগাড়ি নামকস্থানে একটি যাত্রীবাহী লেগুনাকে চাপা দেয়। এতে লেগুনাটি মুহূর্তে দুমড়ে- মুচড়ে যায় এবং সাতজন যাত্রী আহত হয়।

খবর পেয়ে নন্দীগ্রাম উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় রব্বানী মারা যায়। নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ  জাহেদুল ইসলাম জানান, দুর্ঘটনার পর পর বাসের চালক হেলপার পালিয়ে যায়। বাসটি আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/