• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

৭ দিনের মধ্যে সব ধুলোর মতো উড়ে যাবে : মান্না

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বিএনপি নেতা কর্মীদের  উদ্দেশ্য  করে বলেন, আজ আপনাদের দলের নেতা খালেদা জিয়ার মুক্তির দাবি জানানো হবে।

ক্ষমতাসীন আওয়ামীলীগের কাছে সন্ধ্যায় যাব এ বিষয়ে কথা বলার জন্য কিন্তু  দুর্ভাগ্য এর বিষয় আপনারা ৩ থেকে অনশন শুরু করেছেন । তার মানে আপনাদের উপর আরো কঠিন নির্যা তনের পথ সৃষ্টি করে দিলেন।

তিনি আরও বলেন, “আমি খুব চরম ভাষাতে নিন্দা জানাচ্ছি এবং ওনার ৫ বছরের সাজা ১০ বছর করে হল এগুলা আগামী ৭ দিসের মধ্যে ধুলোর মত উড়ে যাবে।

বৃহস্পতিবার দুপুরে নগরীর মহানগর নাট্যমঞ্চে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা বাড়ানোর প্রতিবাদে এই কর্মসূচিতে এ সব কথা বলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

আমরা আমাদের দাবি গ্রহণ না হওয়া পর্যন্ত নিবার্চনি তফসিল ঘোষণা ঘোষণা করা যাবে না,” তিনি বলেন ,. সংলাপের নামে কোন ব্লাফ দেয়া চলবে না। খালেদা জিয়ার সহ সকল রাজনৈতিক বন্দীকে মুক্তির পর  নিবার্চনি সময়সূচি ঘোষণা করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/