• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

৭ দিনের মধ্যে সব ধুলোর মতো উড়ে যাবে : মান্না

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বিএনপি নেতা কর্মীদের  উদ্দেশ্য  করে বলেন, আজ আপনাদের দলের নেতা খালেদা জিয়ার মুক্তির দাবি জানানো হবে।

ক্ষমতাসীন আওয়ামীলীগের কাছে সন্ধ্যায় যাব এ বিষয়ে কথা বলার জন্য কিন্তু  দুর্ভাগ্য এর বিষয় আপনারা ৩ থেকে অনশন শুরু করেছেন । তার মানে আপনাদের উপর আরো কঠিন নির্যা তনের পথ সৃষ্টি করে দিলেন।

তিনি আরও বলেন, “আমি খুব চরম ভাষাতে নিন্দা জানাচ্ছি এবং ওনার ৫ বছরের সাজা ১০ বছর করে হল এগুলা আগামী ৭ দিসের মধ্যে ধুলোর মত উড়ে যাবে।

বৃহস্পতিবার দুপুরে নগরীর মহানগর নাট্যমঞ্চে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা বাড়ানোর প্রতিবাদে এই কর্মসূচিতে এ সব কথা বলেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

আমরা আমাদের দাবি গ্রহণ না হওয়া পর্যন্ত নিবার্চনি তফসিল ঘোষণা ঘোষণা করা যাবে না,” তিনি বলেন ,. সংলাপের নামে কোন ব্লাফ দেয়া চলবে না। খালেদা জিয়ার সহ সকল রাজনৈতিক বন্দীকে মুক্তির পর  নিবার্চনি সময়সূচি ঘোষণা করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/