• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নিজ কেন্দ্রেই ছিল না ধানের শীষের এজেন্ট জানেন না ইশরাক!

  • আপডেট টাইম : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০

ভোট শুরু হওয়ার প্রায় একঘন্টা পরও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের নিজ কেন্দ্রে তার পোলিং এজেন্টকে পাওয়া যায়নি। শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৫০ মিনিটে শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেওয়ার সময় এই তথ্য জানতে পারেন তিনি।

পোলিং এজেন্ট না থাকার কারণ জানতে চাইলে ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, ‘এই বিষয়টি মাত্র আপনাদের মাধ্যমে জানতে পেরেছি। তবে কেন নেই বিষয়টি দেখবো এবং দ্রুততম সময়ের মধ্যে ব্যবস্থা করবো।’ সাংবাদিকদের সঙ্গে কথা বলা শেষে কাল ৯টার পরে ইশরাক নিজেই পোলিং এজেন্টদেকে কেন্দ্রে প্রবেশ করিয়ে দেন।  

স্থায়ীন এলাকাবাসী সূত্র জানা গেছে, সকাল থেকে এই কেন্দ্রের সামনে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মহড়া দিয়েছেন। এই কারণে বিএনপির পোলিং এজেন্ট আসলেও কেন্দ্র প্রবেশ করতে পারেননি।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় ইশরাক হোসেন বলেন, ‘১৬ নং ওয়ার্ডের বিএনপির সমর্থিত কাউন্সিলর প্রার্থী সিরাজুল ইসলামের ওপর আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা করেছে। এই ওয়ার্ডের কালাবাগান খান হাসান স্কুল কেন্দ্রে নিজের পোলিং এজেন্ট নিয়ে প্রবেশ করতে চাইলে তাকে মারধর করা হয়।’

এছাড়া ২২ নং ওয়ার্ডের হাজারীবাগ থানার সালেহা স্কুল ও নবাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১৮ নং ওয়ার্ড, ২২ ওয়ার্ডের বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/