• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৫:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত!

চীন থেকে ৩৪১ বাংলাদেশি বিশেষ ফ্লাইট ঢাকায় অবতরণ, পর্যাবেক্ষণে ১৫ দিন আত্মীয়দের না আসার অনুরোধ

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০

একটি জরুরি নিবেদন

আজকে চীন থেকে ৩৪১ বাংলাদেশিকে নিয়ে বিশেষ ফ্লাইট রাতে ঢাকায় অবতরণ করবে। আশা করি তাদের সবাই সুস্থ আছেন।

এখন একটি অনুরোধ আর্তি অনুযোগ যা-ই বলেন, বিশেষ করে সাংবাদিক এবং এসব প্রত্যাবর্তিত শিশিক্ষার্থীদের অভিবাবকদের প্রতি:
আল্লাহর ওয়াস্তে আপনারা এয়ারপোর্ট কিংবা আশকোনায় যেখানে তাদের চৌদ্দ দিনের পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত হয়েছে, সেখানে ভিড় করবেন না কিংবা আপনার সন্তানের সাথে দেখা করার চেষ্টা করবেন না। এতে আপনি নিজেকে হুমকির মুখে ফেলবেন। সাথেসাথে আপনার আশেপাশের সবাইকেও হুমকির মুখে ফেলবেন।

আশাকরি সরকার খুব কড়াকড়িভাবে বিষয়টি নজরদারি করবে। সেনাবাহিনী এক্ষেত্রে অসাধারণ ভূমিকা রাখতে পারে, কারণ- দেশের সবাই মোটামুটি তাদের ভয় পায়।

এ বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আশাকরি দায়িত্বপ্রাপ্তরা তার অবহেলার দৃষ্টি থেকে দূরে রাখবেন। এই গুরুত্বপূর্ণ মেসেজটি সবাইকে জানিয়ে দিন দয়া করে। নিজে নিরাপদ থাকুন। অন্যকেও নিরাপদে রাখুন।

আল্লাহ না করুক, একবার যদি দেশে এই ভাইরাস ছড়িয়ে পড়ে, পুরো দেশ মৃত্যুপুরি হয়ে যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/