• মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশীরাও এবং বিয়ে করলেই পাবে টাকা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

লক্ষ লক্ষ সৌদি নারীরা তাদের একাকীত্বের অবসান ঘটাতে স্বামীদের সন্ধান করছে। বিদেশী স্বামী বিবাহের ক্ষেত্রে বিধিবিধান শিথিল করার কারণে মিলিয়ন ডলারের ইনাম নিয়ে তাদের একাকীত্বের অবসান ঘটাতে ,বিয়ে করার জন্য স্বামীর খোঁজে বেড়াছেন।

নতুন আইনে যে কোন সৈাদি নাগরিক কোন দেশের নাগরিক কে বিয়ে করতে পারবে এবং সরকার তাদেরকে সৌদি নাগরিকত্ব পাওয়ার জন্য তাদের সন্তানদের পুনর্বাসিত করবে বলে আইন জারী করে।

40 বছর বয়সী হেসা, যিনি বিয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন, তিনি বলেন, তার বাবা অনেক সম্পদ এর উত্তরাধিকারী , বাবা-মা মারা যাওয়ার পরে তিনি এত সম্পদের মালিক হওয়া সত্তেও এখন এমন একজন স্বামী খুজতেছেন যে তাকে সম্মান করবে।

https://www.facebook.com/BDFanus/

সৌদি সাময়িকী রোয়া এক প্রতিবেদনে জানায় , 2012 সালে একটি রিপোর্টে বলেছেন যে একজন মহিলা একজন ভাল স্বামী অনুসন্ধানে ৫০ মিলিয়ন সৌদি  রিয়াল  নিয়ে  অপেক্ষা করতেছেন য়িনি তাদের বিবাহিত জীবন যত্নসহকারে গুরুত্বের সাথে বিবেচনা করে সারাজীবন তার সাথে কাঠাতে রাজি হবেন ।

২014 সালে এমিরেটস থেকে একটি সংবাদ সাইট জানিয়েছে যে অনেক সৌদি মিলিয়নেয়ার নারী টুইটারে বিয়ের কথা বলে।

এই রকম একটি পোস্টে, একজন সৌদি নারী বলেছে যে সে তালাকপ্রাপ্ত, শিশুহীন, তাকে ভালবাসে এমন একজন স্বামী খুঁজছেন।

তিনি ১০০ মিলিয়ন রিয়াল উত্তরাধিকার সূত্রে পেয়েছিলেন এবং তিনি তার পারিবারিক ব্যবসায় পরিচালনা করছেন। তিনি 39 বছর বয়সী।

২007 সালে, একজন সৌদি মহিলা, যিনি একজন সুন্দর নারী ছিলেন না, তার স্বামীকে কর্তৃত্ব করার জন্য অনুরোধ করেছিলেন। তার সম্পদ 70 মিলিয়ন বাস্তব ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/