• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

অস্ত্রসহ দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ইশরাকের পিএস গ্রেপ্তার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে গোপীবাগে প্রচারণার সময় সংঘর্ষ এ গুলির ঘটনায় সাবেক ছাত্রদল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজধানীর গোপীবাগে নির্বাচনি প্রচারণায় সংঘর্ষে গুলির ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আরিফুল ইসলাম ছাত্রদলের সাবেক নেতা ও ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপি মনোনিত মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের পিএস হিসেবে নিযুক্ত ছিলেন বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ডিএমপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন।

সংবাদ সম্মেলনে পুলিশের পক্ষ থেকে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া আরিফুল গোপীবাগে নির্বাচনি প্রচারণার সময় সংঘর্ষের সময় গুলিবর্ষণের কতাহ স্বীকার করেছে।

রাজধানীর হাতিঝিলের মহানগর প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে আরিফুলকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এ সময়, তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গত ২৬শে জানুয়ারি রাজধানীর গোপীবাগে নির্বাচনি প্রচারণায় সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটে। এ ঘটনায় ওয়ারী থানায় মামলা করেন এক আওয়ামী লীগ নেতা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/