• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নোয়াখালীবাসীর উদ্যোগে নৌকার প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে মতবিনিময় সভা

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০

নগরবাসীর উন্নয়ন ও পরিচ্ছন্ন মহানগরী গড়ার লক্ষ্যে আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের এর নৌকা মার্কার সমর্থনে ঢাকাস্থ নোয়াখালী বাসী’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার ২৯ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৭ টায় বনানী ডি বল্কে অনুষ্ঠিত মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র পদপার্থী জনাব আতিকুল ইসলাম।

এসময় নোয়াখালী জেলা সমিতির সভাপতি ও কোম্পানীগন্জ উপজেলা চেয়ারম্যান মো: শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মো নুরুল করিম জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাবেক সভাপতি নোয়াখালী জেলা আওয়ামীলীগ ও সাবেক এমপি মো: মাহমুদুর রহমান বেলায়েত, নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডা: এবিএম জাফর উল্লাহ, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ টি এম এনায়েত উল্লাহ, আর টিভির ভাইস চেয়ারম্যান মো: জসিম উদ্দীন, বিশিষ্ট অভিনেতা ও নাট্য ব্যক্তিত্ব ড. এনামুল হক, বিশিষ্ট শিক্ষাবিদ নিম চন্দ্র ভৌমিক, বিশিষ্ট ব্যবসায়ী হাবিব উল্লাহ খান, নোয়াখালী জেলা সমিতির যুগ্ন সম্পাদক নুরনবী টিপু,
অর্থনীতি পত্রিকার সম্পাদক গোলাম কিবরিয়া, এড. মোনায়েম নবী শাহীন, সাবেক ছাত্রনেতা কুতুব উদ্দিন নান্নুর বাংলাদেশ ছাত্রলীগ উপসম্পাদক খাজা খায়ের সুজন, বাংলাদেশ ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন, বাংলাদেশ ছাত্রলীগ উপ সাংস্কৃতিক সম্পাদক আল মামুন প্রমুখ।

বক্তারা বলেন-বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আজ উন্নয়নের মহাসড়কে রূপান্তরিত করেছেন। আর এ উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকার কোন বিকল্প নাই। তাই আসন্ন সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ক্লিন ইমেজের প্রার্থী জনাব আতিকুল ইসলাম কে দেশের স্বার্থে ঢাকার উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় নোয়াখালীর সকল ভোটার দের ভোট প্রদান ও পরিচিতদের নৌকায় ভোট দেয়ার জন্য অনুরোধ জানান। কারন নৌকার জয় মানেই দেশের উন্নয়ন। এ সময় আরো উপস্থিত ছিলেন বর্তমান ও সাবেক বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব, ব্যাবসায়ী এবং সর্বস্তরের জনগণ।

এসময় মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, ঢাকা বাসীর সকল মৌলিক নাগরিক সেবা আমরা ঢাকাবাসীর দৌরগোড়ায় পৌছে দেবো। সেক্ষেত্রে আপনাদের একেকটি ভোট আমার দৃঢতা প্রত্যয়তে শক্তি যোগাবে। আমি নির্বাচনে জিতলে আমার পথচলা মসৃন হবেনা, আমাকে বড় বড় কঠিন স্বিদ্ধান্ত নিতে হবে কিন্তু আপনাদের একেকটি ভোট আমাকে সেসময় শক্তি যোগাবে। এসময় তিনি বলেন, আমি গত নয় মাস মেয়র হিসেবে কঠিন অনুশীলন করেছি, আমরা কে কোন দল করি সেটা বিষয় না, আমরা ঢাকার অধিবাসী আমরা ঢাকাকে ভালোবাসি আর সে ঢাকাকে উন্নত ঢাকা গড়তে দলমত নির্বিশেষে পহেলা ফেব্রুয়ারী নৌকার মার্কায় ভোট দেবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/