• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

আতিকুলের সমর্থনে ঢাকাস্থ নোয়াখালীবাসী’র মতবিনিময় সভা

  • আপডেট টাইম : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০

বিশেষ প্রতিনিধি: আগামী ১ ফেব্রুয়ারী ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন। মেয়র, কাউন্সিলর এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দিতা করছেন প্রার্থীরা। নানান কৌশল নিয়ে প্রার্থীদের মাঠে দেখা যাচ্ছে। জমজমাট প্রচারণা নিয়ে ছুটছেন এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে লড়ছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।

এবারের নির্বাচনে আতিকুল ইসলামের পক্ষে নৌকা মার্কায় ভোট চাইলেন ঢাকাস্থ নোয়াখালীবাসী।

২৯ জানুয়ারী, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের কার্যালয়ে মতবিনিময় সভা করেন ঢাকাস্থ নোয়াখালীবাসী।


এসময় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নুরুল করিম জুয়েলের সঞ্চালনায় ও নোয়াখালী জেলা সমিতির সভাপতি মো.শাহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মত-বিনিময় সভায় মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, খেলার মাঠে যেমন খেলোয়াড়রা প্রথমে প্রশিক্ষণ নেয় তেমনি আমিও নয় মাস প্রশিক্ষণ নিয়েছি। পরিপূর্ণভাবে নগরবাসীর সকল সমস্যা লাঘরের জন্য আমি আরেকবার নগরবাসীর কাছে সুযোগ চাই। এসময় তিনি প্রয়াত মেয়র আনিসুল হক কে স্বরণ করে বলেন। আধুনিক ঢাকার স্বপ্নদ্রষ্ট্রা ছিলেন প্রয়াত মেয়র আনিসুল হক। একটি আধুনিক পরিকল্পিত নগর গড়তে তিনি দিন রাত কাজ করে গেছেন। আমি আবারো যদি নগরের মেয়র নির্বাচিত হই তাহলে প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত শ্বপ্নকে আমি বাস্তবে রূপ দেবো ইনশাআল্লাহ।
এছাড়াও তিনি বলেন, আমি নগরের পিতা নয় আমি নগরের সেবক হতে চাই।

এসময় সভায় আরও উপস্থিত ছিলেন, সাবেক বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী শাহজাহান খান ,নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত,নোয়াখালী জেলা পরিষদের সদস্য ডাঃ এবিএম জাফর উল্ল্যাহ, নোয়াখালী ৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস,লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক পিংকু,সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, নাট্যকার ড.এনামূল হক, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এটিএম এনায়েত উল্যাহ, বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন,একটি পরিকল্পিত নগরীর চেয়ারম্যান কুতুব উদ্দিন নান্নু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/