• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৮:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
পেঁয়াজের দাম বাড়ানো ব্যবসায়ীদের ক্রসফায়ারের দাবি সংসদে সোশ্যাল মিডিয়াতে বিজ্ঞাপন দাতাদের উপর কর আরোপ করবে সরকার পিয়াজের আজ ‘ডাবল সেঞ্চুরি’ পারেনি বাংলাদেশ ক্রিকেট দল মুছাপুর রেগুলেটর বন্ধ:পানি আটকে হাজার একর জমির ধান বিনষ্টের পথে! চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, চাঁদাবাজির টাকা উদ্ধার! বিলুপ্তির পথে নোয়াখালীর শতবর্ষী নলদিয়া মেলা! কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবীকে হত্যা! একজন আব্দুল কাদের মির্জার বেড়ে ওঠার গল্প!

২০ মন্ত্রণালয়ের অধীনে ৩২১ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

আজ বৃহস্পতিবার গণভবনে এক ভিডিও কনফারেন্স এর মাধ্যমে আওয়ামীলীগ সরকারের সময় করা প্রকল্পগুলো উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ৫৬ টি জেলার জন্য মোট৩২১ টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেছেন। এই প্রকল্প  গুলো সরকারের ২০ টি মন্ত্রণালয়ের মাধ্যমে বাস্তবায়ন করা হবে।

এই সময় প্রধানমন্ত্রী বলেন, অনেক বাধা থাকা সত্ত্বেও, সরকার উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছে। তৃণমূলের বাস্তব উন্নয়নের অসম্পূর্ণ কাজ সম্পন্ন করতে আগামী সাধারণ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট  দেয়ার জন্য আহবান করেন।

প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান। তিনি বলেন, আমরা আবার ক্ষমতায় ফিরে আসার জন্য ভোট চাইবো।যাতে করে আগামী দিনগুলিতে আমরা উন্নয়ন প্রকল্পগুলির কাজ শেষ করতে পারি।

দেশ এগিয়ে যাচ্ছে, এটা এগিয়ে যেতে হবে। তিনি আজ কিছু প্রকল্প উদ্বোধন করেন।

 

এই সময় তিনি বলেন জাতির পিতা অত্যাচারিত মানুষ ভাগ্য পরিবর্তন করতে চেয়েছিলেন। এই লক্ষ্য নিয়ে তিনি দেশকে মুক্ত করার জন্য লড়াই করেছিলেন। এই স্বপ্ন বাস্তবায়নে আমাদের সরকার এক যোগে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছি।

শেখ হাসিনা বলেন, আমরা সেই লক্ষ্য নিয়ে কাজ করছি। এই প্রজন্মের সন্তানদের জন্য  জীবন যাতে আরো সুন্দর হয় ,  যাতে তারা  বিশ্বের সাথে প্রতিযোগিতায় করে ঠিকে থাকতে পারে, যেখানে যাবে মাথা উচু করে চলবে আমরা সেটাই চাই। এটা আমাদের লক্ষ্য।

তিনি আশা করেন তিনি যে প্রকল্পগুলো হাতে নিয়েছেন সে  কাজগুলো শেষ হলে বেকারত্বের সমস্যার সমাধান হবে, জনগণকে আরো সেবা পাবে, দেশের উন্নয়নের জন্য যে প্রকল্পগুলি নেওয়া হয়েছে, সে দেশটি আরও এগিয়ে যাবে।

<div>জাতির পিতা অত্যাচারিত মানুষ ভাগ্য পরিবর্তন করতে চেয়েছিলেন।</div>

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..