• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

আধুনিক ঢাকা গড়তে তাপসের বিকল্প নেই-শাহজাদা মহিউদ্দিন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

নির্বাচনের বাকী আর মাত্র দুই দিন।শেষ মুহূর্তের নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছে প্রার্থীরা।ঘরে ঘরে ছুটেছেন সকলেই বিভিন্ন প্রত্যাশা নিয়ে।আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশনে মেয়র পদে শেখ ফজলে নূর তাপস কে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সাবেক বর্তমান আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা মাঠে নির্বাচনী প্রচারনা করছে।আজ ১৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ ফজলে নূর তাপস কে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য এক মত বিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি,অগ্রনী ব্যাংকের সাবেক পরিচালক,চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন,বলরাম পোদ্দার,পল্টন থানা আওয়ামী লীগের সভাপতি ও ১৩ নং ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এনামুল হক আবুল,যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার,বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সজল মাহমুদ ,ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ সভাপতি সালমান,উপ পরিবেশ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ সানি,লালবাগ থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আরিফুর রহমান আরিফ সহ অনেকে।

উক্ত মতবিনিময় সভায় শাহজাদা মহিউদ্দিন বলেন,দেশ এখন এগিয়ে যাচ্ছে।বিশ্বের বুকে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল,দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ১ তারিখ ব্যরিস্টার শেখ ফজলে নূর তাপস কে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন।তাপস নীতির পক্ষে,দূর্নীতির বিপক্ষে।আপনাদের সেবা করার জন্য তাপস কে সুযোগ দিন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/