• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

জামায়াতই কোরআনের মাহফিলের প্যান্ডালে পর্যন্ত আগুন ধরিয়ে দিয়েছিল

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

জামায়াতে ইসলামি প্রতি
আল্লামা মামূনুল হক্বের অনুরোধ-
…………………………………………
আমার জামায়াত শিবির ও সমর্থক ভাইদের সমীপে,,
আপনাদের জেনে রাখা ভালো আপনাদের সাথে আমাদের ব্যক্তিগত কোন হিংসা বিদ্বেষ নেই।
আপনাদের আক্বিদাগত সমস্যাগুলোর কথা যুগ যুগ ধরে হক্কানি উলামায়ে কেরামগন আলোচনা করে আসছেন,সংশোধন হওয়ার জন্য। আপনাদেরকে অনুরোধ করছেন,
সঠিক পথে ফিরে আসার জন্য আহবান করছেন কিন্তু আপনাদের পূর্বসুরী এবং বর্তমান জামায়াত নেতৃবৃন্দ বিষয়গুলো আমলে নেননি বা নিচ্ছেননা বিধায় এই দ্বন্ধ অব্যাহত রয়েছে।আর না শুধরালে কিয়ামত পর্যন্ত আপনাদের সাথে এই দ্বন্ধ অব্যাহত থাকবে ইসলামের জন্য।

¤ আপনারা আমাদের উপর মিথ্যা তোহমত দিচ্ছেন আমরা কোরআনের তাফসির মাহফিল বন্ধ করে দিয়েছি। ক্বওমির কোন আলেম- উলামা তো আপনাদের তাফসির মাহফিল বন্ধ করার জন্য কোন কথা বলেননি বা আওয়াজ তুলেননি।কোরআন হাদিস নিয়ে একাধিক মনগড়া ব্যাখাকারী,সাহাবীদের শানে কুরুচিপূর্ণ শব্দ প্রয়োগকারী একজন বিতর্কিত বক্তাকে না আসার জন্য আন্দোলন করেছেন।সুতরাং আপনারা ডাহা মিথ্যা অপবাদ দিয়ে আম জনসাধারণের কাছে আলেম সমাজকে সমালোচিত করার গভীর ষড়যন্ত্র করছেন।তাওহিদি জনতা এতো বোকা নয় যে আপনাদের কথা মেনে নেবে।

¤ আজহারী সাহেবকে বাদ দিয়ে তাফসির মাহফিল করুন আশাকরি কেউ বাধা দিবেনা ইনশাআল্লাহ আমরাও উপস্থিত থাকবো তাফসির মাহফিলে।
কিন্তু জামায়াতের নতুন অনেক ভাইদের হয়তো জানা নেই এই জামায়াতই কোরআনের মাহফিল শুধু বন্ধ নয় কোরআনের মাহফিলের প্যান্ডালে পর্যন্ত আগুন ধরিয়ে দিয়েছিল ১৯৯৬সালে সিলেট আলিয়া মাটে।
এসব আপনাদের মাধ্যমেই সম্ভব।ক্বওমির কোন আলেম উলামারা এমন জঘন্য কাজ করেননি আর কিয়ামত পর্যন্ত ইনশাআল্লাহ করবেনওনা।

¤ নতুন জামায়াতী অনেক ভাইদের জানা নেই যে আপনাদের জামায়াত ক্ষমতার দাপটে ১৯৮৫সালে উম্মুল মাদারিস হাটহাজারী মাদরাসায় হামলা করেছিলো।একজন ছাত্র ভাইকেও শহিদ করেছিলো।
কিন্তু কখনো ক্বওমির সন্তানেরা আপনাদের কোন মাদরাসায় হামলা করে কাউকে হত্যা করেনি।
আর ইনশাআল্লাহ কোন সময় করবেওনা।

¤ ক্বওমির উপর আপনাদের আরো শত শত নির্যাতনের প্রমাণ বিদ্যমান আছে এতোকিছুর পরেও ক্বওমির উলামায়ে কেরাম উদারমনে আপনাদের ভ্রান্ত আক্বিদা ছেড়ে সঠিক পথে আসার জন্য আহবান করেই যাচ্ছেন।
আর আপনারা বিভিন্ন প্রেক্ষাপটে ক্বওমির আলেম উলামাদের গালি গালাজের মাধ্যমে চোদ্দগুষ্টি উদ্ধার করেই চলেছেন।আর আপনাদের ভাষা এতো নিম্নমানের যা ভাষায় প্রকাশ করার মত নয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/