• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সাকিবের বাসায় খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী শিশিরের জন্য তার প্রিয় খাবার রান্না করে পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খাবারের তালিকায় ছিলো পাঁচ ধরনের মিষ্টি, পোলাও এবং কোরমা।

রোববার (২৬ জানুয়ারি) এসব খাবার পেয়ে সাকিব আল হাসান তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন। খাবারের ছবি শেয়ার করে সাকিব ইংরেজিতে একটি ক্যাপশন লিখেছেন।

বাংলায় যার অর্থ দাঁড়ায়- ‘আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রম দেখে আমি সত্যি নির্বাক, কারণ আমি তার সুস্বাদু রান্নার স্বাদ নিতে পেরেছি যা তিনি আজ সকালে নিজে রান্না করেছেন এবং আমার স্ত্রীর জন্য আমার বাড়িতে পাঠিয়েছেন।

প্রধানমন্ত্রী উল্লেখ করেছেন, যখন আমরা তার বাসায় যাই খাবারগুলো আমার স্ত্রীর পছন্দ হয়েছিল। প্রধানমন্ত্রীর আশ্চর্যজনক এ অভিব্যক্তির জন্য ধন্যবাদ যথেষ্ট নয়। বাকি জীবনের জন্য আমার হৃদয়ে বিষয়টি গেঁথে থাকবে! আমরা সত্যিই ধন্য!’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/