• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১২:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

সাকিবের বাসায় খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী শিশিরের জন্য তার প্রিয় খাবার রান্না করে পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খাবারের তালিকায় ছিলো পাঁচ ধরনের মিষ্টি, পোলাও এবং কোরমা।

রোববার (২৬ জানুয়ারি) এসব খাবার পেয়ে সাকিব আল হাসান তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন। খাবারের ছবি শেয়ার করে সাকিব ইংরেজিতে একটি ক্যাপশন লিখেছেন।

বাংলায় যার অর্থ দাঁড়ায়- ‘আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রম দেখে আমি সত্যি নির্বাক, কারণ আমি তার সুস্বাদু রান্নার স্বাদ নিতে পেরেছি যা তিনি আজ সকালে নিজে রান্না করেছেন এবং আমার স্ত্রীর জন্য আমার বাড়িতে পাঠিয়েছেন।

প্রধানমন্ত্রী উল্লেখ করেছেন, যখন আমরা তার বাসায় যাই খাবারগুলো আমার স্ত্রীর পছন্দ হয়েছিল। প্রধানমন্ত্রীর আশ্চর্যজনক এ অভিব্যক্তির জন্য ধন্যবাদ যথেষ্ট নয়। বাকি জীবনের জন্য আমার হৃদয়ে বিষয়টি গেঁথে থাকবে! আমরা সত্যিই ধন্য!’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/