• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০১:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
পাপিয়ার ঘটনাই শেষ নয়, আরও ১৫৩ অপকর্মকারীর তালিকা শেখ হাসিনার হাতে! পত্নীতলা ছাত্রলীগের সভাপতি বিলাশ, সম্পাদক তাসরিফ নোয়াখালীতে এসএসসি ও এইচএসসি ০৪/০৬ ব্যাচের পিঠা উৎসব অনুষ্ঠিত মালয়েশিয়ায় প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করলেন ড. মাহাথির মোহাম্মদ। ৫০ কোটি টাকা ব্যায়ে ইসকন মন্দির চট্টগ্রামে ওয়াহিদ বিন চৌধুরীর সারপ্রাইজ নাটকে জনপ্রিয় মুখ এ আর টিটু মা যাদের রেঁধে খাওয়াতেন, তারাই বঙ্গবন্ধুকে হ’ত্যা করেছে: প্রধানমন্ত্রী ১৫০ টাকায় চুল বিক্রি করে ক্ষুধার্থ সন্তানদের মুখে খাবার তুলে দিলেন মা কোম্পানীগঞ্জে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত! কোম্পানীগঞ্জে গরুচুরি মামলায় গ্রেফতার-১

সাকিবের বাসায় খাবার রান্না করে পাঠালেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী শিশিরের জন্য তার প্রিয় খাবার রান্না করে পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খাবারের তালিকায় ছিলো পাঁচ ধরনের মিষ্টি, পোলাও এবং কোরমা।

রোববার (২৬ জানুয়ারি) এসব খাবার পেয়ে সাকিব আল হাসান তার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছেন। খাবারের ছবি শেয়ার করে সাকিব ইংরেজিতে একটি ক্যাপশন লিখেছেন।

বাংলায় যার অর্থ দাঁড়ায়- ‘আমি পৃথিবীর সবচেয়ে ভাগ্যবান ব্যক্তি, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যক্রম দেখে আমি সত্যি নির্বাক, কারণ আমি তার সুস্বাদু রান্নার স্বাদ নিতে পেরেছি যা তিনি আজ সকালে নিজে রান্না করেছেন এবং আমার স্ত্রীর জন্য আমার বাড়িতে পাঠিয়েছেন।

প্রধানমন্ত্রী উল্লেখ করেছেন, যখন আমরা তার বাসায় যাই খাবারগুলো আমার স্ত্রীর পছন্দ হয়েছিল। প্রধানমন্ত্রীর আশ্চর্যজনক এ অভিব্যক্তির জন্য ধন্যবাদ যথেষ্ট নয়। বাকি জীবনের জন্য আমার হৃদয়ে বিষয়টি গেঁথে থাকবে! আমরা সত্যিই ধন্য!’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/