• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

মুক্তিযুদ্ধ নিয়ে কটুক্তি করায় রাজাকারপুত্রকে জুতাপেটা

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

বীর মুক্তিযোদ্ধা ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় তালিকাভুক্ত এক রাজাকারের পুত্রকে জনসম্মুখে জুতাপেটা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে জেলার আগৈলঝাড়া উপজেলার বাকাল গ্রামের তিন নম্বর ব্রিজ সংলগ্ন বাজারে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা প্রশাসনের তালিকাভুক্ত রাজাকার বাকাল গ্রামের সোলেমান সরদারের পুত্র রবিউল্লাহ সরদার (৪৫) মঙ্গলবার সকালে বাজারে বসে স্থানীয়দের সাথে বিভিন্ন আলোচনার সময় মুক্তিযুদ্ধ, এলাকার বীর মুক্তিযোদ্ধা ও তাদের মাসিক সম্মানী ভাতা দেওয়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে। এসময় ঘটনাস্থলে উপস্থিত একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা বিষাই হাওলাদারের পুত্র বাবুল হাওলাদার (৪৮) এর তীব্র প্রতিবাদ করেন। এনিয়ে উভয়ের মধ্যে তুমুল বাকবিতণ্ডার একপর্যায়ে বাবুল হাওলাদার ক্ষিপ্ত হয়ে জনসম্মুখে রাজাকার পুত্র রবিউল্লাহকে জুতাপেটা করেন। উপায় না পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে নিজেকে রক্ষা করে রবিউল্লাহ।

বিষয়টি মুহূর্তের মধ্যে ওই এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয় মুক্তিযোদ্ধাদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/