• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

অভিনয় করে আর নয় : ভিপি নুরুকে জয়

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

জঙ্গি সংগঠনেরে এজেন্ডা বাস্তবায়ন করায় সাধারণ শিক্ষার্থীরা ডাকসু ভিপি নুরুল হককে বর্জন করেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। তিনি বলেন, ভিপি নুরু বিভিন্ন ধরনের অভিনয়ের মাধ্যমে নামসর্বস্ব সন্ত্রাসবিরোধী ছাত্রঐক্য গড়ে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিনষ্ট করছে। শিক্ষার্থীদের অধিকার আদায়ের কথা না বলে নিজের জেন্ডা বাস্তবায়ন করছে।

বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে ১৮টি হলে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

আল নাহিয়ান খান জয় ভিপি নুরুকে উদ্দেশ্য করে বলেন, আপনারা যে সন্ত্রাসবিরোধী ঐক্য গড়ে তুলেছেন সেটা কিসের সন্ত্রাসবিরোধী ঐক্য? এটাতো জঙ্গির মদদে গড়া ঐক্য। যারা জঙ্গিদের মদদদাতা তারাই সন্ত্রাসবিরোধী ছাত্র ঐক্য গড়ে তুলেছে। তাই সাধারণ শিক্ষার্থীরা আপনাকে বর্জন করেছে।

তিনি আরো বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি শিক্ষার্থী আজ সচেতন। অভিনয় করে ভিপি হয়েছেন সেটা আমরা বুঝে গিয়েছি। বাংলাদেশ ছাত্রলীগ এবং ডাকসুতে ছাত্রলীগ থেকে নির্বাচিত প্রতিনিধি সবাই ঐক্যবদ্ধ থাকলে এরকম নামসর্বস্ব সংগঠন জঙ্গি কার্যক্রম করতে পারবে না।

টিএসসির মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আকতারুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাকসু স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ দিন কাদের চৌধুরী।

এছাড়াও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। এছাড়াও প্রত্যেকটি হল থেকে ছাত্রলীগ ইউনিটের প্রায় তিন শতাধিক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/