• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

  • আপডেট টাইম : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০

যমুনা নিউজ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখাওয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে
একই নামের দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে গরু পারাপার করতে তারা সেখানে গিয়েছিলেন।

বিজিবি ও স্থানীয় জনপ্রতিনিধি জানান, আজ ভোর সাড়ে ৬টার দিকে হাতীবান্ধা উপজেলার বনচৌকি বিওপি ক্যাম্পের দইখাওয়া সীমান্তের ৯০৭ মেইন পিলারের ৪ নম্বর সাবপিলারের নিকট বাংলাদেশি সুরুজ মিয়াসহ ৮/১০ জনের গরু পারাপারকারী একটি দল ওই সীমান্তে গেলে ভারতীয় ১০০ ব্যাটালিয়ন পাগলামারী বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে হাতীবান্ধা উপজেলার পুর্ব আমঝোল গ্রামের উসমান আলীর ছেলে সুরুজ মিয়া(১৭) মারা যান। একই গ্রামের শাহজাহান আলীর ছেলে সুরুজ মিয়া (৩২) গুলিবিদ্ধ হন। তাকে আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।

লালমনিরহাট-১৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল তৌহিদুল আলম জানান, দুই বাংলাদেশিকে গুলি করে হত্যার ঘটনায় বিএসএফকে প্রতিবাদপত্র প্রেরণ করা হয়েছে। কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের আহবান জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/