• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে

লালমনিরহাট সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত

  • আপডেট টাইম : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০

যমুনা নিউজ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দইখাওয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে
একই নামের দুই বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে গরু পারাপার করতে তারা সেখানে গিয়েছিলেন।

বিজিবি ও স্থানীয় জনপ্রতিনিধি জানান, আজ ভোর সাড়ে ৬টার দিকে হাতীবান্ধা উপজেলার বনচৌকি বিওপি ক্যাম্পের দইখাওয়া সীমান্তের ৯০৭ মেইন পিলারের ৪ নম্বর সাবপিলারের নিকট বাংলাদেশি সুরুজ মিয়াসহ ৮/১০ জনের গরু পারাপারকারী একটি দল ওই সীমান্তে গেলে ভারতীয় ১০০ ব্যাটালিয়ন পাগলামারী বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে হাতীবান্ধা উপজেলার পুর্ব আমঝোল গ্রামের উসমান আলীর ছেলে সুরুজ মিয়া(১৭) মারা যান। একই গ্রামের শাহজাহান আলীর ছেলে সুরুজ মিয়া (৩২) গুলিবিদ্ধ হন। তাকে আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।

লালমনিরহাট-১৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল তৌহিদুল আলম জানান, দুই বাংলাদেশিকে গুলি করে হত্যার ঘটনায় বিএসএফকে প্রতিবাদপত্র প্রেরণ করা হয়েছে। কোম্পানি কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠকের আহবান জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/