• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ট্রাকের ধাক্কায় আহত ‘গাঙচিল’ ছবির পরিচালক

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০






শুটিং লোকেশন দেখতে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় আহত হয়েছেন ‘গাঙচিল’ ছবির পরিচালক নইম ইমতিয়াজ নেয়ামূল।



মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ এ দুর্ঘটনা ঘটে রাজধানীর ৩০০ ফিট এলাকায়। এতে করে নির্মাতার ব্যক্তিগত গাড়ি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বলে জানান নির্মাতা।



চ্যানেল আই অনলাইনকে নইম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ২৩ তারিখ থেকে ‘গাঙচিল’ ছবির শেষ লটের শুটিংয়ের জন্য লোকেশন দেখতে যাচ্ছিলাম কাঞ্চন ব্রিজ, রূপগঞ্জ এলাকায়। ৩০০ অতিক্রম করার সময় স্প্রিড ব্রেকারে চলন্ত গাড়ির গতি কমানোর সময়ই পিছন থেকে ট্রাক ধাক্কা দেয়। এতে করে পা ও শরীরের একাধিক অঙ্গে ব্যথা পেয়েছি।



সঙ্গে দুজন সহকারী পরিচালকসহ প্রোডাকশনের আরও একজন ছিলেন। তারাও আঘাত পেয়েছেন বলে জানান নেয়ামুল।



তিনি বলেন, গাড়ির ক্ষতি হয়েছে বেশি। তাৎক্ষণিক চিকিৎসা নিয়েছি। এতে কিছুটা সুস্থতা বোধ করছি। আমার ব্যক্তিগত গাড়িতে ধাক্কা দেওয়ার পর ট্রাকটি দ্রুতবেগে চলে যায়। আল্লাহর অশেষ রহমত, বড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছি।



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’-এর গল্প অবলম্বনে তৈরি হচ্ছে এ ছবি।



নোয়াখালীর একটি চর ‘গাঙচিল’ কে উপজীব্য করে পুরো উপন্যাসটি লেখা হয়েছে বলে জানিয়েছিলেন ওবায়দুল কাদের। ওখানকার মানুষের জীবনের নানা বিষয় ‘গাঙচিল’-এ উঠে এসেছে।



এ ছবিতে অভিনয় করছেন ফেরদৌস, পূর্ণিমা, ঋতুপর্ণা, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন প্রমুখ। নির্মাতা নেয়ামূল জানান, আশা করছি সুস্থ হয়ে শেষ লটের শুটিং করবো ৭ ফেব্রুয়ারি পর্যন্ত। সবকিছু শেষ করে আসন্ন ঈদে ছবিটি মুক্তি দিতে চাই।সুত্র :চ্যানেল আই অনলাইন।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/