• সোমবার, ০১ জুন ২০২০, ০২:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কিরণ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মানুষ করোনার চেয়ে শক্তিশালী-শাহজাদা মহিউদ্দিন নোয়াখালীতে রোগের যন্ত্রণায় অতিষ্ঠ বৃদ্ধের আত্মহত্যা চরহাজারীতে পল্লী চিকিৎসকদেরকে সুরক্ষা সরঞ্জাম দিলেন আমেরিকা প্রবাসী পিন্টু! নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন!

‘তুরস্কের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করবে ইউরোপীয় ইউনিয়ন’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
digital bangladesh
digital bangladesh

পূর্ব ভূমধ্যসাগরের সাইপ্রাস উপকূলের কাছে ‘অবৈধভাবে’ তেল-গ্যাস অনুসন্ধানের জন্য কূপ খননের অভিযোগে তুরস্কের ওপর নিষেধাজ্ঞা আরোপের পরিকল্পনা নিয়েছে ইউরোপীয় ইউনিয়ন। ইউরোপীয় ইউনিয়নের হাই রিপ্রেজেন্টেটিভ জোসেফ বোরেল গতকাল (সোমবার) বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্র বিষয়ক পরিষদের বৈঠকের পর এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

ইউরোপীয় ইউনিয়ন শীর্ষ পর্যায়ের এ কূটনীতিক বলেন, তুরস্কের কোনো কোনো ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করা হবে তা ঠিক করার দায়িত্ব দেয়া হয়েছে ইউরোপীয় পরিষদের ওয়ার্কিং পার্টিকে। ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্রমন্ত্রীরা এই দায়িত্ব দিয়েছেন।

রোববার সাইপ্রাস সরকার তুরস্ককে একটি দস্যু দেশ বলে আখ্যা দিয়েছিল। সাইপ্রাসের উপকূলের কাছাকাছি তুরস্ক তেল-গ্যাস অনুসন্ধানের কাজ শুরুর পর সাইপ্রাস সরকার ওই মন্তব্য করে। সাইপ্রাস দাবি করে আসছে- তুরস্ক যে এলাকায় তেল-গ্যাস অনুসন্ধান চালাচ্ছে সেটি সাইপ্রাসের ‘এক্সক্লুসিভ ইকোনমিক জোন’।#

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/