• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা প্রায়ত ওয়াসীর পরিবারের পাশে সিঙ্গাপুর ছাত্রলীগ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ

লাইনচ্যুত ট্রেনকে উদ্ধার করতে আসা ট্রেন নিজেই লাইনচ্যুত

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০

যমুনা নিউজ/ ময়মনসিংহ ব্যুরো:

ময়মনসিংহের গৌরীপুরে মালবাহী ট্রেনের লাইনচ্যুত বগি উদ্ধার করতে আসা হাইড্রোলিক টুল ভ্যানের ইঞ্জিন রেলস্টেশনে লাইনচ্যুত হয়েছে।

দুর্ঘটনাকবলিত ট্রেনটিকে উদ্ধার করতে ময়মনসিংহ লোকসেট থেকে উদ্ধারকারী ট্রেন হাইড্রোলিক টুল ভ্যান আসে দীর্ঘ চেষ্টার পর রাত ১১ টার দিকে দুর্ঘটনাকবলিত রেলটির বগি ঠিক করা হয় এসময় উদ্ধারকারী ট্রেন হাইড্রোলিক টুল ভ্যান ইঞ্জিন রেলস্টেশনে আরেকটি লাইনে লাইনচ্যুত হয়। তবে এজন্য কোন রুটে রেল যোগাযোগ বন্ধ হবেনা।

গৌরীপুর স্টেশন মাস্টার আব্দুর রশিদ জানান, শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী একটি মালবাহী ট্রেন গৌরীপুর স্টেশনে প্রবেশের সময় একটি বগি লাইনচ্যুত হয়। এরপর থেকে ময়মনসিংহের সঙ্গে ভৈরব ও চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে বিজয় এক্সপ্রেস, ভৈরব লোকালসহ অন্যান্য ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়েছে।

এদিকে উদ্ধার করতে আসা ট্রেন নিজেই লাইনচ্যুত হওয়ার ঘটনায় স্থানীয়দের মধ্য হাস্যরস তৈরি করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/