• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

পূজার কারণে ভোট পেছানোর পক্ষে ইশরাক

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০

সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজার কারণে ভোটের তারিখ পেছানো উচিত বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণের বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন । বুধবার ষষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচারণায় এসে সাংবাদিকদের সাথে আলাপকালে নির্বাচন পেছানোর পক্ষে নিজের অবস্থান স্পষ্ট করেন ইশরাক।

তিনি বলেন, হিন্দু সম্প্রদায়ের কাছ থেকে নির্বাচন পেছানোর একটা দাবি আসছে, বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করা উচিত। আমাদের ঈদের দিন যদি ভোট গ্রহণ হত তাহলে আমরা মুসলমানরাও ভোট পেছানোর দাবি জানাতাম। আমি মনে করি, পূজার কথা বিবেচনা করে অবশ্যই ভোট পেছানো উচিত।

এসময় মেয়র নির্বাচিত হলে ঢাকাকে একটি বাসযোগ্য নগরী করে গড়ে তোলার জন্য কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন বিএনপি মনোনীত ঢাকা দক্ষিণ সিটির মেয়র প্রার্থী ইশরাক।

আরও পড়ুন: ওবায়দুল কাদেরের স্বাস্থ্যের উন্নতিতে চিকিৎসকদের সন্তোষ প্রকাশ

অনিয়ম দেখার জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সহকারী প্রিজাইডিং অফিসারদের নিয়ে ইশরাক বলেন, আমি তাদের সঙ্গে দেখা না করলেও নির্বাচনী ক্যাম্প থেকে প্রতিনিয়ত অভিযোগ যাচ্ছে। তাদের কাছ থেকে আমরা খুব বেশি আশাও করি না। তবে এখন পর্যন্ত আমি তাদেরকে মাঠেও দেখি নাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/