• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সরস্বতী পূজার দিন ভোট: পেছানোর দাবি ডাকসু ভিপি ও জিএসের

  • আপডেট টাইম : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০

৩০ জানুয়ারি সরস্বতী পূজার দিন ঢাকা সিটি নির্বাচন দেয়ার প্রতিবাদ জানিয়েছে ডাকসুর ভিপি ও জিএস।

মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে ফেইসবুক এ দাবি জানান ভিপি নুরুল হক নুর।

তিনি বলেন, “এটি একটি ষড়যন্ত্র। নির্বাচন অবশ্যই পিছিয়ে দিতে হবে । অবশ্যই এই দিিন নির্বাচন দেয়া যাবেনা । ধর্মীয় দিবসে কেন নির্বাচন দিতে হবে। সরকারের নির্দেশেই এই তারিখ ঠিক করা হয়েছে। এটি একটি ষড়যন্ত্রের ইঙ্গিত। নির্বাচনের সময় পিছিয়ে দিতে সমস্যা কোথায়?”

এদিকে ডাকসুর জিএস গোলাম রাব্বানী তার ফেসবুক টাইমলাইনে লিখেছেন, “হিন্দুধর্মের পবিত্র সরস্বতী পূজার দিনেই ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন বহাল রাখার সিদ্ধান্ত নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে। বিদ্যার দেবী সরস্বতীর পূজোর অনুষ্ঠান মূলত ঢাকার শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আয়োজিত হয়, আর নির্বাচনের ভোট গ্রহণও সেসকল স্থানেই হবার কথা। বিষয়টি বেশ সাংঘর্ষিক। এতে ভোটার উপস্থিতির উপরও বড় প্রভাব পরবে। উদ্ভুত পরিস্থিতিতে সিদ্ধান্তটি পুনঃবিবেচনার জন্য নির্বাচন কমিশনের প্রতি সবিনয় অনুরোধ রইলো।”

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/