• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

আমরা আবার ক্ষমতা নিয়ে আসিব ফিরে এই সংসদে: শেখ হাসিনা

  • আপডেট টাইম : বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশা প্রকাশ করেছেন যে জনগণের ভোট পাওয়ার পর তিনি সংসদে ফিরে আসবেন। দশম সংসদের শেষ ভাষণে তিনি বলেন, তিনি জীবনবানন্দ দাশের কবিতার দুটি লাইনের তুলে ধরে নিজের আশা-প্রত্যাশা কথা বলেন ।

5 জানুয়ারী, ২014 তারিখে গঠিত 10 ম জাতীয় সংসদ অধিবেশন সোমবার সন্ধ্যায় শেষ হয়। কোন জরুরি অবস্থা বা জরুরী অবস্থা থাকলে এই সংসদ আবার বসবে না। কিন্তু পরবর্তী সংসদ নির্বাচনের মাধ্যমে নতুন সংসদ গঠন না হওয়া পর্যন্ত এই সংসদটি রাখা হবে।

সমাপনী ভাষণে প্রধানমন্ত্রী তাঁর সরকারের সময় করা বিভিন্ন প্রকল্প, উন্নয়ন প্রচেষ্টা এবং সফলতা তুলে ধরেন। আশা করি জনগণ তাদের মূল্যায়ন করবে এবং তাদের ভোট দিয়ে সরকারে পাঠাবে।

প্রধানমন্ত্রী ক্ষমতায় ফিরতে পারলে দারিদ্র্য মুক্ত ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনের ঘোষণা দেন। অর্ধ ঘন্টা ও বেশি বক্তৃতা গ্রহণের পর তিনি বলেন, “‘আবার আসিব ফিরে/ ধানসিঁড়িটির তীরে/এই বাংলায়/ আবার আসিব ফিরে এই সংসদে…..।

শেষ ভাষণে শেখ হাসিনা বলেন,” মেগা প্রকল্পগুলি শেষ করতে আরো বেশি সময় প্রয়োজন দেশের মানুষ এটা আবার দিতে পারে, যদি ভোট দেওয়ার সুযোগ হয়, ২0২1 সালে বাংলাদেশ ক্ষুধার্ত মুক্ত দারিদ্র্য মুক্ত দেশ হবে।

“আমি আপনাদের অনুরোধ করছি, আপনারা আমাদের ভোট দেন”। আবারও আমাদেরকে আপনাদের সেবা করার সুযোগ সৃষ্টি করে দেন। ইনশাআল্লাহ আর কেউ বাংলাদেশকে পিছিয়ে রাখতে পারবে না এবং বাংলাদেশ পিছিয়ে থাকবে না। বাংলাদেশকে  কেউ দাবায়ে রাখতে পারবে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/