• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নৌকা নৌকা স্লোগানে শিশুরা- আবেগাল্পুত আতিকুল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

মাত্র একদিন আগেই কর্মীদের নিজ হাতে চা বানিয়ে খাইয়ে তুমুল আলোচনার জন্ম দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম আতিক। পরদিন মঙ্গলবার আবারও চমক দেখালেন তিনি।

মঙ্গলবার দুপুরে রাজধানীর আগারগাঁও তালতলা এলাকার শতদল কমপ্লেক্স মাঠ এলকায় নির্বাচনী প্রচারণা শুরুর পর হেঁটে যাচ্ছিলেন মেয়র প্রার্থী আতিক। এ সময় কিছু শিশু নৌকার প্রতীক নিয়ে স্লোগান দিচ্ছিল। শিশুদের মুখে নৌকার স্লোগান শুনে আবেগাল্পুত হয়ে তাদের সঙ্গে মাটিতেই বসে পড়েন আতিকুল ইসলাম।

পরে শিশুদের উদ্দেশে তিনি বলেন, তোমরা আগামীর মেয়র, তোমরাই আমাদের ভবিষ্যৎ। তোমাদের জন্য বেশি বেশি করে খেলার মাঠ করতে চাই। আমরা অবশ্যই শিশুবান্ধব পার্ক করতে চাই। এই শিশুরাই আমাদের আগামীর বাংলাদেশ। এই শিশুরা যেন নির্বিঘ্নে পার্কে খেলা করতে পারে সেই চেষ্টা থাকবে।

তিনি বলেন, শিশুদের সুস্থ রাখতে গেলে খেলার মাঠ দিতে হবে। শিশুদের গুরুত্ব দিতে হবে। শিশুবান্ধব নারীবান্ধব, সিটি গড়তে অগ্রাধিকার দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/