• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড বা প্রয়োজনে ক্রসফায়ার করার দাবি সংসদে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০

হঠাৎ করেই বাংলাদেশে ভয়াবহভাবে বেড়ে গেছে ধর্ষণের সংখ্যা। ধর্ষণের শাস্তি আরো কঠোর করে মৃত্যুদন্ড দেয়ার কথা নানা জায়গায় আলোচনা হচ্ছে। এবার ধর্ষণের শাস্তি হিসেবে মৃত্যুদণ্ডের কথা দাবি হিসেবে উঠে এল জাতীয় সংসদে। এই দাবি জানিয়েছেন জাতীয় পার্টির সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু।

তিনি বলেন, ধর্ষণের শাস্তি যাবজ্জীবন থেকে মৃত্যুদণ্ড, প্রয়োজনে ক্রসফায়ার করা উচিত।  মঙ্গলবার (১৪ জানুয়ারি) জাতীয় সংদের অধিবেশনে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে তিনি এ দাবি জানান। মুজিবুল হক চুন্নু বলেন, ধর্ষণ প্রতিরোধে আলোচনার জন্য অধিবেশনের কোনো একদিন দুই ঘণ্টা আলোচনার জন্য নির্ধারণ করা হোক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/