• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নোয়াখালীতে ৫২০ জন দুস্থ আওয়ামীলীগ নেতাকর্মীকে অর্ধকোটি টাকা অনুদান

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৫২০ জন দুস্থ আওয়ামীলীগ  নেতাকর্মীকে ৫২ লাখ টাকা অনুদান প্রদান  করলেন বসুরহাট পৌরমেয়র ও জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুল কাদের মির্জা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সহযোগিতায় উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে টাকাগুলো বিতরন করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

এসময় উপস্থিত ছিলেন,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরনবী চৌধুরী ও উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা রুমেল প্রমুখ।বসুরহাট পৌরসভার মেয়র বলেন, আমরা ২ দাপে  ৫২০ জনকে  ১০ হাজার করে ৫২ লক্ষ টাকা প্রদান করেছি। দলের অসুস্থ ও ত্যাগী নেতাদের   এই অনুদান ভবিষ্যতেও চলমান থাকবে।          

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/