• শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:১০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

নোয়াখালীতে ৫২০ জন দুস্থ আওয়ামীলীগ নেতাকর্মীকে অর্ধকোটি টাকা অনুদান

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৫২০ জন দুস্থ আওয়ামীলীগ  নেতাকর্মীকে ৫২ লাখ টাকা অনুদান প্রদান  করলেন বসুরহাট পৌরমেয়র ও জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুল কাদের মির্জা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সহযোগিতায় উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে টাকাগুলো বিতরন করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

এসময় উপস্থিত ছিলেন,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরনবী চৌধুরী ও উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা রুমেল প্রমুখ।বসুরহাট পৌরসভার মেয়র বলেন, আমরা ২ দাপে  ৫২০ জনকে  ১০ হাজার করে ৫২ লক্ষ টাকা প্রদান করেছি। দলের অসুস্থ ও ত্যাগী নেতাদের   এই অনুদান ভবিষ্যতেও চলমান থাকবে।          

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/