• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ইজতেমায় মুসল্লীদের জন্য ক্যাম্প ছেড়ে দিলো সেনাবাহিনী

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

বিশ্ব ইজতেমা ময়দান ও তার আশপাশ কানায় কানায় পূর্ণ। তবুও থেমে নেই মুসল্লিদের স্রোত। দেশের নানা প্রান্ত থেকে ছুটে আসা মুসল্লিদের আগমনে টঙ্গী তুরাগ তীর এখন পুণ্যভূমিতে পরিণত হয়েছে। কোথাও তিল ধারণের জায়গা নেই। তাই ইজতেমায় আগত মুসল্লীদের জন্য সেনাবাহিনী তাদের ক্যাম্পের জায়গা ছেড়ে দিয়েছে।

দুপুরে ময়দান ঘুরে দেখা গেছে, টঙ্গীর তুরাগ তীরে ১৬০ একর বিস্তৃত বিশ্ব ইজতেমা ময়দান প্রায় কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। দেশী-বিদেশী মুসল্লিরা অবস্থান নিয়েছেন তাবুর নিচে। এখনো আসতে দেখা যায় মুসল্লিদের। ময়দানে জায়গা না পেয়ে রাস্তার পাশেও তাবু ফেলতে দেখা যায় অনেক মুসল্লিকে।

ইজতেমার জন্য মাঠের বাইরে মাইকের ব্যবস্থা করা হচ্ছে,কেউ ফিরে যাওয়া বা না আসার চিন্তা করবেন না। কারন টঙ্গী-গাজীপুরের সকল মসজিদ মাদ্রাসা ও স্কুল কলেজের মাঠগুলো ইজতেমার অবস্থানের জন্য উন্মুক্ত ঘোষণা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/