• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ইজতেমায় মুসল্লীদের জন্য ক্যাম্প ছেড়ে দিলো সেনাবাহিনী

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

বিশ্ব ইজতেমা ময়দান ও তার আশপাশ কানায় কানায় পূর্ণ। তবুও থেমে নেই মুসল্লিদের স্রোত। দেশের নানা প্রান্ত থেকে ছুটে আসা মুসল্লিদের আগমনে টঙ্গী তুরাগ তীর এখন পুণ্যভূমিতে পরিণত হয়েছে। কোথাও তিল ধারণের জায়গা নেই। তাই ইজতেমায় আগত মুসল্লীদের জন্য সেনাবাহিনী তাদের ক্যাম্পের জায়গা ছেড়ে দিয়েছে।

দুপুরে ময়দান ঘুরে দেখা গেছে, টঙ্গীর তুরাগ তীরে ১৬০ একর বিস্তৃত বিশ্ব ইজতেমা ময়দান প্রায় কানায় কানায় পূর্ণ হয়ে গেছে। দেশী-বিদেশী মুসল্লিরা অবস্থান নিয়েছেন তাবুর নিচে। এখনো আসতে দেখা যায় মুসল্লিদের। ময়দানে জায়গা না পেয়ে রাস্তার পাশেও তাবু ফেলতে দেখা যায় অনেক মুসল্লিকে।

ইজতেমার জন্য মাঠের বাইরে মাইকের ব্যবস্থা করা হচ্ছে,কেউ ফিরে যাওয়া বা না আসার চিন্তা করবেন না। কারন টঙ্গী-গাজীপুরের সকল মসজিদ মাদ্রাসা ও স্কুল কলেজের মাঠগুলো ইজতেমার অবস্থানের জন্য উন্মুক্ত ঘোষণা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/