• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

বসুরহাট পৌরসভায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন মেয়র

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

বসুরহাট বাজারের ফুটপাত দখলমুক্ত করার উদ্যেগ নিয়েছেন বসুরহাট পৌরমেয়র আব্দুল কাদের মির্জা। রবিবার সকালে মেয়র ও ভুমি অফিসের যৌথ উদ্যেগে দখলমুক্ত করন শুরু হয়। ক্রমান্বয়ে বসুরহাটের খালটিও দখলমুক্ত করার আহবান জানান স্থানীয়রা।

পথচারী ও যান চলাচলের জন্য ফুটপাত দখলমুক্ত করায় পৌরবাসী মেয়রকে ধন্যবাদ জানান। বসুরহাট মেয়র আব্দুল কাদের মির্জা বলেন,পৌরসভাকে যানঝটমুক্ত করতে আমাদের উচ্ছেদ অভিযান অভ্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/