• মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০১:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
পাপিয়ার ঘটনাই শেষ নয়, আরও ১৫৩ অপকর্মকারীর তালিকা শেখ হাসিনার হাতে! পত্নীতলা ছাত্রলীগের সভাপতি বিলাশ, সম্পাদক তাসরিফ নোয়াখালীতে এসএসসি ও এইচএসসি ০৪/০৬ ব্যাচের পিঠা উৎসব অনুষ্ঠিত মালয়েশিয়ায় প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাগ করলেন ড. মাহাথির মোহাম্মদ। ৫০ কোটি টাকা ব্যায়ে ইসকন মন্দির চট্টগ্রামে ওয়াহিদ বিন চৌধুরীর সারপ্রাইজ নাটকে জনপ্রিয় মুখ এ আর টিটু মা যাদের রেঁধে খাওয়াতেন, তারাই বঙ্গবন্ধুকে হ’ত্যা করেছে: প্রধানমন্ত্রী ১৫০ টাকায় চুল বিক্রি করে ক্ষুধার্থ সন্তানদের মুখে খাবার তুলে দিলেন মা কোম্পানীগঞ্জে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত! কোম্পানীগঞ্জে গরুচুরি মামলায় গ্রেফতার-১
Uncategorized, অনলাইন জগৎ, অপরাধ, আইন ও বিচার, আরব বিশ্ব, এক্সক্লুসিভ, কক্সবাজার, কম্পিউটার ও আইটি, কিশোরগঞ্জ, কুড়িগ্রাম, কুমিল্লা, কুমিল্লা বিভাগ, কুষ্টিয়া, খাগড়াছড়ি, খুলনা, গাইবান্ধা, গাজীপুর, গোপালগঞ্জ, চট্টগ্রাম, চট্টগ্রাম বিভাগ, চাঁদপুর, চাঁপাই নবাবগঞ্জ, চুয়াডাঙ্গা, জয়পুরহাট, জামালপুর, জেলার খবর, ঝালকাঠি, ঝিনাইদহ, টাঙ্গাইল, ঠাকুরগাঁও, ঢাকা, ঢাকা বিভাগ, দিনাজপুর, ধর্ম, নওগাঁ, নড়াইল, নরসিংদী, নাটোর, নারায়ণগঞ্জ, নীলফামারী, নেত্রকোনা, পোশাক শিল্প, প্রবাসে বাংলাদেশ, বরিশাল বিভাগ, বাংলাদেশ, বিজ্ঞান-প্রযুক্তি, বিদেশের খবর, বিনোদন, বিশ্লেষণ, মাগুরা, মাদারীপুর, মানবসম্পদ, মোবাইল, ময়মনসিংহ বিভাগ, রংপুর বিভাগ, রাজনীতি, রাজশাহী বিভাগ, লিড নিউজ, সংসদ, সম্পাদকীয়, সরকার, সারাদেশ, সিলেট বিভাগ, স্লাইডার

আজহারীকে জড়িয়ে ধরে কাঁদলেন তারেক মনোয়ার

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

একসঙ্গে একই মঞ্চে উঠলেন দেশের দুই জনপ্রিয় ইসলামি বক্তা ড. মিজানুর রহমান আজহারী ও মাওলানা তারেক মনোয়ার। এ সময় দুজনেই আবেগাপ্লুত হয়ে পড়েন। একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন।

তাদের এ ভ্রাতৃত্ব বন্ধনের দৃশ্য দেখে লাখো মুসল্লি। গত বুধবার গাইবান্ধার সদর থানাধীন লক্ষ্মীপুর ইউনিয়নের এক মাহফিলে একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। ওই মাহফিলে বক্তা হিসেবে অংশ নেন তারা।

মাহফিলে একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ফেলার দৃশ্য ফেসবুকে ভাইরাল হয়েছে। বিভিন্ন ক্যাপশন দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি শেয়ার করেন অনেকেই।

স্থানীয় সূত্র জানায়, আজহারী ও তারেক মনোয়ার মাহফিলে আসবেন জেনে শৈত্যপ্রবাহ উপেক্ষা করে লাখো মুসল্লির ঢল নামে লক্ষ্মীপুর ইউনিয়নের মাহফিলে। আগের দিন থেকেই দূর-দূরান্ত থেকে মানুষ এসে মাহফিলে জমায়েত হন।

মাহফিলের আয়োজকদের দাবি, আজহারীর এই তাফসির মাহফিলে দুই লাখের বেশি মুসল্লি জমায়েত হয়েছেন। ওই মাহফিলে আজহারীকে জড়িয়ে ধরে তারেক মনোয়ারের কেঁদেছেন।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, মিজানুর রহমান আজহারী যখন বক্তব্য দিচ্ছেন হঠাৎ মঞ্চে উঠে আসেন তারেক মনোয়ার। তিনি আজহারীকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। এ সময় আজহারী দাঁড়িয়ে যান। তারেক মনোয়ার তার কপালে চুমু দেন। এমন দৃশ্য দেখে উপস্থিত মুসল্লিরা আপ্লুত হয়ে পড়েন। তাদের অনেকেই দাঁড়িয়ে যান। পরে আয়োজক সংগঠন থেকে মাইকে মুসল্লিদের বসে যেতে ও নীরব থাকতে অনুরোধ জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/