• শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কয়েকটি মুসলিম দেশ ইহুদের দালালি করছেঃ আয়াতুল্লাহ খামেনি

  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০

ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ উজমা খামেনি বলেছেন, কয়েকটি মুসলিম দেশ যুক্তরাষ্ট্র ও ইহুদিবাদী ইসরাইলের দালা’লি করছে। ইরানে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী হাফেজ ও কারিদের এক সমাবেশে সম্প্রতি তিনি এ কথা বলেন। খবর: পার্স নিউজের।

খামেনি বলেন, পবিত্র কোরআন পৃথিবীতে সম্মান-মর্যাদা, কল্যাণ, উন্নয়ন, শক্তি-সামর্থ্য, সংহতি ও সুন্দর জীবন ব্যবস্থা এবং পরকালের সুখ-শান্তির ক্ষেত্র প্রস্তুতকারী হিসেবে কাজ করে। কিন্তু বর্তমানে কোনো কোনো মুসলিম দেশের শীর্ষ নেতা সিরিয়া ও ইয়েমেন যু’দ্ধের মতো সং’ঘাত এবং মুসলমান হ’ত্যার ক্ষেত্র তৈরির ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। তিনি বলেন, বর্তমানে মুসলিম বিশ্ব তথা গোটা মানবসমাজের অধিকাংশ সম’স্যা ও সংক’টের কারণ হচ্ছে পবিত্র কোরআনকে অনুসরণ না করা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/