• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সীমান্তে হত্যা বন্ধে অঙ্গীকার করেও মানছে না ভারত সরকার: পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০

সীমান্তে হত্যা বন্ধে ভারত সরকার রাজি হলেও তা মানছে না। সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশের নাগরিক হত্যায় উদ্বিগ্ন বাংলাদেশ- বলেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

সকালে পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবুধাবিতে প্রধানমন্ত্রীর সফর নিয়ে করা সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

টেকসই উন্নয়নে বাংলাদেশের যথেষ্ট অগ্রগতি হয়েছে। এই সফরে প্রধানমন্ত্রী সেই উন্নয়নের জন্য নেয়া বিভিন্ন কর্মসূচি কিভাবে বাস্তবায়ন করা হবে তার বিশদ ধারণা প্রদান করবেন বলে জানান পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, বাংলাদেশে একাধিক বিনিয়োগের প্রস্তাব রয়েছে দেশটির পক্ষ থেকে। এবারের যাত্রায় এসব আরো ত্বরান্বিত হবে।

মন্ত্রী বলেন, মধ্যপ্রাচ্যে অস্থির অবস্থা বিরাজ করছে। বাংলাদেশের পক্ষ থেকে স্থিতিশীলতার কথা বলা হবে।

প্রবাসীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, বর্তমান সময়ে সকলকে চোখ কান খোলা রেখে চলতে হবে। কারও পক্ষে বিপক্ষে মত না দেয়ার পরামর্শও দেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/