• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

সীমান্তে হত্যা বন্ধে অঙ্গীকার করেও মানছে না ভারত সরকার: পররাষ্ট্রমন্ত্রী

  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০

সীমান্তে হত্যা বন্ধে ভারত সরকার রাজি হলেও তা মানছে না। সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশের নাগরিক হত্যায় উদ্বিগ্ন বাংলাদেশ- বলেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

সকালে পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবুধাবিতে প্রধানমন্ত্রীর সফর নিয়ে করা সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

টেকসই উন্নয়নে বাংলাদেশের যথেষ্ট অগ্রগতি হয়েছে। এই সফরে প্রধানমন্ত্রী সেই উন্নয়নের জন্য নেয়া বিভিন্ন কর্মসূচি কিভাবে বাস্তবায়ন করা হবে তার বিশদ ধারণা প্রদান করবেন বলে জানান পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, বাংলাদেশে একাধিক বিনিয়োগের প্রস্তাব রয়েছে দেশটির পক্ষ থেকে। এবারের যাত্রায় এসব আরো ত্বরান্বিত হবে।

মন্ত্রী বলেন, মধ্যপ্রাচ্যে অস্থির অবস্থা বিরাজ করছে। বাংলাদেশের পক্ষ থেকে স্থিতিশীলতার কথা বলা হবে।

প্রবাসীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, বর্তমান সময়ে সকলকে চোখ কান খোলা রেখে চলতে হবে। কারও পক্ষে বিপক্ষে মত না দেয়ার পরামর্শও দেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/