• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

নোয়াখালীতে কথিত জ্বীনের বাদশা গ্রেফতার!

  • আপডেট টাইম : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০


নুর উদ্দিন মুরাদ:মোবাইল ফোনে কথিত জ্বীনের বাদশা পরিচয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মো. সাইফুল ইসলাম প্রকাশ ওরফে ভুলু মিয়া (৪০) নামের এক প্রতারককে চাটখিল থানা পুলিশ গ্রেফতার করে সুধারাম মডেল থানায় সোপর্দ করেছে।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে চাটখিল থানা পুলিশ জ্বীনের বাদশা মো. সাইফুল ইসলাম প্রকাশ ওরফে সোহেল প্রকাশ ওরফে ভুলু মিয়া (৪০)কে সুধারাম থানায় হস্তান্তর করে। প্রতারণার অভিযোগে নুর নাহার নামের একজন বাদী হয়ে সুধারাম থানায় একটি মামলা দায়ের করেছেন।

এর আগে, শুক্রবার রাতে কথিত জ্বীনের বাদশা সাইফুল ইসলামকে সোনাইমুড়ী মসজিদের সামনে থেকে আটক করে স্থানীয় লোকজন। পরে তাকে নিয়ে চাটখিল থানায় হস্তান্তর করা হয়।গ্রেফতারকৃত কথিত জ্বীনের বাদশা গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মীরুপাড়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে মো. সাইফুল ইসলাম প্রকাশ।

থানা সূত্রে জানা যায়, গত কয়েক বছর আগে থেকে প্রতারক সাইফুল ইসলাম মোবাইল করে নিজেকে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে বিভিন্ন মানুষকে ভয়ভীতি দেখিয়ে আসছে। এ পরিচয় দিয়ে ২০১০ সালের ১০ নভেম্বর চাটখিল উপজেলার পশ্চিম পরকোর্ট গ্রামের হারুন রশিদের স্ত্রী নুর নাহারের কাছ থেকে বিভিন্ন সময়ে এস এ পরিবহন এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সোহেল ও ভুলু নাম ব্যবহার করে ৩ লাখ ৮০ হাজার টাকা প্রতারণা করে হাতিয়ে নেয়। গ্রেফতারের আগে নুর নাহারের কাছে একটি মোবাইল ফোন ও স্বর্ণের রিং দাবি করলে তাকে গ্রেফতার করা হয়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রতারক জ্বীনের বাদশাকে শনিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/