• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

16 সদস্যের ঐক্যফ্রন্টের নেতারা বৈঠকে কামাল হোসেনের চেম্বারে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

16 সদস্যের জাতীয় ঐক্যফ্রন্টের প্রতিনিধিদল কামাল হোসেন নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলোচনা যোগদান করবেন।

সিনিয়র ঐক্যফ্রন্টের নেতাদের মঙ্গলবার সন্ধ্যায় কামাল হোসেন মতিঝিল চেম্বারের এক সভায় সিদ্ধান্ত গ্রহণ, জাসদের সভাপতি এ এস এম আবদুর রব বৈঠক শেষে সাংবাদিকদের বলেন

এর আগে সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি আওয়ামী লীগের প্রেসিডেন্ট, গণভবনে বৃহস্পতিবার সন্ধ্যা 7 টায় তার দলের সঙ্গে সংলাপ যোগদানের জন্য জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা   আমন্ত্রণ জানিয়েছে।

শেখ হাসিনা ঐক্যফ্রন্টের প্রধান কামাল হোসেন  কে একটি চিঠি পাঠানো হয়েছে এবং সংলাপ যোগদানের জন্য তার নেতাদের আমন্ত্রণ জানিয়েছে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রায় 7:45 টার কামাল হোসেনের বেইলি রোড বাসায় চিঠি বাহিত করেন।

চিঠিতে প্রধানমন্ত্রী বলেন, “সালাম এবং শুভেচ্ছা নিন। অক্টোবর ২৮ তারিখের আপনার  চিঠির জন্য আপনাকে ধন্যবাদ, আমার দরজা সবসময় অপরিমেয় সংগ্রাম ও আত্মত্যাগের মাধ্যমে অর্জিত গণতান্ত্রিক ধারা অব্যাহত জন্য সব সাংবিধানিক বিষয়ে আলোচনার জন্য খোলা আছে। তাই, আমি আপনাকে (ঐক্যফ্রন্টের নেতারা) পরবর্তী 1 নভেম্বর সন্ধ্যা 7 টায় গণভবনে   আলোচনার জন্য  আমন্ত্রণ জানাচ্ছি। ”

এক সংবাদ সম্মেলনে এর আগে সোমবার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনকে কেন্দ্র করে জাতীয় ঐক্যফ্রন্টের  নেতাদের নিয়ে সংলাপে বসতে রাজি হয়েছে।

রাতে পরে তিনি গণফোরামের সভাপতি সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু সংলাপের ঐক্যফ্রন্টের প্রতিনিধিদলের তালিকা চেয়ে ফোন করেন

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/