• বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

বলাৎকারের পর হত্যাঃ দুই মাদরাসা শিক্ষক রিমান্ডে

  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

আলমডাঙ্গা উপজেলায় মাদরাসা ছাত্র আবির হোসাইনকে বলাৎকার ও গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দুই শিক্ষককে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার আমলি আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল খালেক সাত দিনের রিমান্ড আবেদন করলে বিচারক পাপিয়া নাগ পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


বিকালেই কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ওই দুই শিক্ষককে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নেয়া হয়।
গত ২৪ জুলাই চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের নুরানী হাফিজিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র আবির হুসাইনের মাথাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়। মাদরাসার অদূরে একটি আম বাগানে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। হত্যার পর গুম করা হয় ওই মাদরাসার ছাত্রের মাথা।


এর এক দিন পর র্যাব ও পুলিশের যৌথ অভিযানের সময় মাদরাসার পাশের একটি পুকুর থেকে ডুবুরিরা নিহত ওই ছাত্রের কাটা মাথা উদ্ধার করে। এ ঘটনায় মাদরাসার পাঁচজন শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। এর দুই দিন পর মাদরাসার মুহতামিম মুফতি আবু হানিফ ও তামিম বিন ইউসুফকে গ্রেফতার দেখানো হয়।
এরই মধ্যে মামালটির তদন্তভার দেওয়া হয় জেলা গোয়েন্দা পুলিশের হাতে। আলোচিত এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আব্দুল খালেক তদন্ত পরিচালনা করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/