• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

বলাৎকারের পর হত্যাঃ দুই মাদরাসা শিক্ষক রিমান্ডে

  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

আলমডাঙ্গা উপজেলায় মাদরাসা ছাত্র আবির হোসাইনকে বলাৎকার ও গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত দুই শিক্ষককে পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার আমলি আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল খালেক সাত দিনের রিমান্ড আবেদন করলে বিচারক পাপিয়া নাগ পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


বিকালেই কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ওই দুই শিক্ষককে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নেয়া হয়।
গত ২৪ জুলাই চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের নুরানী হাফিজিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র আবির হুসাইনের মাথাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়। মাদরাসার অদূরে একটি আম বাগানে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। হত্যার পর গুম করা হয় ওই মাদরাসার ছাত্রের মাথা।


এর এক দিন পর র্যাব ও পুলিশের যৌথ অভিযানের সময় মাদরাসার পাশের একটি পুকুর থেকে ডুবুরিরা নিহত ওই ছাত্রের কাটা মাথা উদ্ধার করে। এ ঘটনায় মাদরাসার পাঁচজন শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। এর দুই দিন পর মাদরাসার মুহতামিম মুফতি আবু হানিফ ও তামিম বিন ইউসুফকে গ্রেফতার দেখানো হয়।
এরই মধ্যে মামালটির তদন্তভার দেওয়া হয় জেলা গোয়েন্দা পুলিশের হাতে। আলোচিত এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আব্দুল খালেক তদন্ত পরিচালনা করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/