• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

প্রেমিক আসবে শুনে মেকআপ করা শুরু করেন হাসপাতালে ভর্তি তরুণী!

  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

হাসপাতালে ভর্তি হওয়া ব্যক্তিদের সবার তাড়না থাকে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠার। কিন্তু ভিয়েতনামের এক তরুণী হাসপাতালে যে কা’ণ্ড ঘটিয়েছেন তা তীব্র সমালোচনার জন্ম দিয়েছে। প্রে’মিক তাকে দেখতে আসবেন এটা ওই জানার পর ওয়াংমেই নামের ওই তরুণী মেকআপ করা শুরু করেন। পরে সাজসজ্জার ছবি ফেসবুকে পোস্টও করেছেন।

ছবিতে দেখা গেছে, ওয়াংমেই হাসপাতালের বিছানায় শুয়ে আছেন। মুখে বেজ মেকআপ লাগিয়েছেন। আইব্রো, ব্লা’শার, আইশ্যাডো, আইলাইনারও ব্যবহার করেছেন। নেইল পলিশ করেছেন। কানে মুক্তার দুলও পরেছেন। ফেসবুকে পোস্ট করা ছবির সঙ্গে ওয়াংমেই লিখেছেন, আমা’র প্রে’মিক আমাকে দেখতে আসছে!

নেটিজেনদের সমালোচনা ও বিদ্রুপের শিকার হলেও কেউ কেউ ওয়াংমেইর পক্ষেও কথা বলেছেন। তাদের মতে, রুগ্ন চেহারা দেখে প্রে’মিক হয়তো দুশ্চিন্তায় পড়তেন। তাই এমনটা করেছেন ওয়াংমেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/