• শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ফেনীতে কিশোরীকে জবাই করে হত্যা:জেঠাতো ভাই গ্রেফতার! রূপগঞ্জে ভুয়া আবাসন কোম্পানীর বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ, মানববন্ধন যতদিন এই মহামারি থাকবে, ততদিন যুবলীগ জনগণের সেবা করে যাবে: নিখিল শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কে নেয় হয়েছে সিসিইউতে টাকা দিয়ে দু’চারটা গাধা কেনা যায়, বাঙালিদের নয় : নচিকেতা তৃতীয়বারের মতো পশ্চিমবঙ্গে ক্ষমতায় মমতার তৃণমূল পশ্চিমবঙ্গে আবারও ক্ষমতায় মমতার তৃণমূল মধ্যরাতে গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার এক সপ্তাহের মধ্যেই গ্লোব বায়োটেকের টিকার অনুমোদন হেফাজতকে ‘জঙ্গি সংগঠন’ ঘোষণা করে নিষিদ্ধের দাবি ৫৫১ আলেমের

বিএনপি’র দুই মেয়র প্রার্থীকে সমর্থন জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট

  • আপডেট টাইম : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০

ঢাকা সিটি নির্বাচনে বিএনপি’র দুই মেয়র প্রার্থীকে সমর্থন জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। সকালে, মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্ট নেতাদের সাথে সাক্ষাৎ করেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন। পরিস্থিতি যতই প্রতিকূল হোক মাঠ না ছাড়ার ঘোষণা দেন তারা।

আজ বুধবার সকালে প্রধান শরিক বিএনপির দুই মেয়র প্রার্থী বৈঠক করেন ফ্রন্টের শীর্ষ নেতাদের সাথে। এসময় তাদেরসহ বিএনপির কাউন্সিলর প্রার্থীদের প্রতিও সমর্থন জানান জোট প্রধান। জানান, তাদের জেতাতে সবাই একসাথে কাজ করবে।

ভোটের মাঠে এরআগেও সুবিধা করতে না পারা ঐক্যফ্রন্ট এবার পরিস্থিতির পরিবর্তন করতে পারে কিনা, সেটা এখন দেখার অপেক্ষা। শেষ পর্যন্ত নির্বাচন সুষ্ঠু হবে কি না- এ নিয়ে শঙ্কায় আছে দুই মেয়র প্রার্থী। তাদের আভিযোগ, নির্বাচনে জয়ের জন্য প্রশানসনকে ব্যবহার করছে ক্ষমতাসীনরা।

জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে দেখা করার অনুমতি চেয়ে কারা কর্তৃপক্ষের কাছে চিঠি দেয়া হয়েছে বলে জানিয়েছেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/