• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

ঢাবি শিক্ষার্থীর ধর্ষক পছন্দ হচ্ছে না কারো!

  • আপডেট টাইম : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০

ঢাবি শিক্ষার্থীর ধর্ষক পছন্দ হচ্ছে না কারো! সবাই ভাবছিলো ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ধর্ষক, তার চেহারা সালমান খানের মতো হবে.….! সে বডি বিল্ডার হবে। তাকে দেখে ক্রাশ খাবে অতি উৎসাহী ফেসবুকীয় নারীসমাজ। যেমনটা খেয়েছিলো বর্বর খুনি জঙ্গি নিবরাশকে দেখে…..


এরকম গরীব, পুষ্টিহীন, দাঁতভাঙা কদাকার ধর্ষক দেখে সবাই হতাশ। তার শারীরিক অক্ষমতা নিয়েও অনেকের সন্দেহ আর হা হুতাশ। অথচ ধর্ষক একজন সিরিয়াল রেপিস্ট…..
কি যে হয়েছে জাতির মানসিকতার।

যেখানে ভুক্তভোগী নিজেই চিহ্নিত করছে আসামীকে!

প্রথম আলো কমেন্ট বক্স থেকে সংগৃহিত

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/