• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ভোর রাতে রকেট হামলায় মার্কিন সামরিক ঘাঁটি মাটির সাথে মিশিয়ে দিল ইরান

  • আপডেট টাইম : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০

ইরাকের আনবার প্রদেশে আইন আল-আসাদ সামরিক ঘাঁটিতে ১২টির বেশি রকেট হামলা চালিয়েছে ইরান। এ ঘাঁটি থেকে ইরাকে নানা তৎপরতা চালায় মার্কিন সেনারা। জানিয়েছে সরকারি সূত্র।

এছাড়া ইরবিলেও একটি ঘাঁটিতে হয়েছে হামলা। বুধবার ভোরে চালানো এসব হামলায় হতাহত বা ক্ষয়ক্ষতির খবর এখনও জানা যায়নি। হামলার পরপরই ওয়াশিংটনের উদ্দেশ্যে সতর্কবার্তা দেয় তেহরান। হামলার জবাবে পাল্টা হামলা না চালাতে যুক্তরাষ্ট্র ও মিত্র দেশগুলোকে হুঁশিয়ার করেছে ইরানের রিভল্যুশনারি গার্ড।

মঙ্গলবারই মার্কিন সশস্ত্র বাহিনী আর প্রতিরক্ষা দফতর পেন্টাগনকে ‘সন্ত্রাসী’ আখ্যা দিয়ে বিল পাস করে ইরানি পার্লামেন্ট। এর ফলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে এবার থেকে নিষেধাজ্ঞামূলক ব্যবস্থাও নিতে পারবে তেহরান। মার্কিন ড্রোন হামলায় ইরানি মেজর জেনারেল কাসেম সোলায়মানির মৃত্যুর পর থেকে নাটকীয় মাত্রা নিয়েছে ইরান-যুক্তরাষ্ট্র দ্বন্দ্ব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/