• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ভোর রাতে রকেট হামলায় মার্কিন সামরিক ঘাঁটি মাটির সাথে মিশিয়ে দিল ইরান

  • আপডেট টাইম : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০

ইরাকের আনবার প্রদেশে আইন আল-আসাদ সামরিক ঘাঁটিতে ১২টির বেশি রকেট হামলা চালিয়েছে ইরান। এ ঘাঁটি থেকে ইরাকে নানা তৎপরতা চালায় মার্কিন সেনারা। জানিয়েছে সরকারি সূত্র।

এছাড়া ইরবিলেও একটি ঘাঁটিতে হয়েছে হামলা। বুধবার ভোরে চালানো এসব হামলায় হতাহত বা ক্ষয়ক্ষতির খবর এখনও জানা যায়নি। হামলার পরপরই ওয়াশিংটনের উদ্দেশ্যে সতর্কবার্তা দেয় তেহরান। হামলার জবাবে পাল্টা হামলা না চালাতে যুক্তরাষ্ট্র ও মিত্র দেশগুলোকে হুঁশিয়ার করেছে ইরানের রিভল্যুশনারি গার্ড।

মঙ্গলবারই মার্কিন সশস্ত্র বাহিনী আর প্রতিরক্ষা দফতর পেন্টাগনকে ‘সন্ত্রাসী’ আখ্যা দিয়ে বিল পাস করে ইরানি পার্লামেন্ট। এর ফলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে এবার থেকে নিষেধাজ্ঞামূলক ব্যবস্থাও নিতে পারবে তেহরান। মার্কিন ড্রোন হামলায় ইরানি মেজর জেনারেল কাসেম সোলায়মানির মৃত্যুর পর থেকে নাটকীয় মাত্রা নিয়েছে ইরান-যুক্তরাষ্ট্র দ্বন্দ্ব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/