• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৪:৫৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ট্রাক চাপায় বাবা-মেয়ে নিহত

  • আপডেট টাইম : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উপ-রাজরামপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ে নিহত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৈৗর এলাকার হরিপুর নতুনপাড়ার মৃত মুসলিম উদ্দিনের ছেলে গোলাম রাব্বানী (৫৫) ও মেয়ে উপ-রাজারামপুর কিন্ডার গার্ডেন প্রথম শ্রেণির ছাত্রী সাদেকিনা রোশনী (৫)। গোলাম রাব্বানী একজন ঔষধ ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেলা সাড়ে ১১টার দিকে গোলাম রাব্বানী মেয়ে সাদেকিনা রোশনীকে নিয়ে মোটরসাইকেলযোগে চাঁপাইনবাবগঞ্জ শহরে আসছিল। এসময় রাজশাহীগামী একটি ট্রাক গোলাম রাব্বানীর মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় বাবা মেয়ে। এঘটনায় ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছে। তবে রাজশাহীর গোদাগাড়ী এলাকা থেকে ট্রাকটিকে আটক করেছে পুলিশ। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছে ট্রাফিক পুলিশের পরিদর্শক মনিরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/