• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

খালেদা জিয়ার স্বাস্থ্যের মারাত্মক অবনতি হয়েছে: মির্জা ফখরুল

  • আপডেট টাইম : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের মারাত্মক অবনতি হয়েছে; অবিলম্বে মুক্তি ও সুচিকিৎসার ব্যবস্থা না করলে যেকোন পরিস্থিতি দায় সরকারকে নিতে হবে। এমন হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দুপুরে, নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এই হুঁশিয়ারি দেন।

মির্জা ফখরুল বলেন, মিথ্যা মামলায় কারাগারে রাখার পর থেকেই খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়েছেন। ন্যূনতম প্রাপ্য জামিন থেকে বিএনপি চেয়ারপারসনকে বঞ্চিত করতে গিয়ে সরকার বিচারবিভাগকে ধ্বংস করেছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/