• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

আশঙ্কামুক্ত নানক, পরানো হলো রিং

  • আপডেট টাইম : সোমবার, ৬ জানুয়ারী, ২০২০

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক হৃদরোগে আক্রান্ত হয়ে আজ সোমবার সকালে ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে বর্তমানে তিনি আশঙ্কামুক্ত বলে জানা গেছে। 

তার ব্যক্তিগত সহকারি বিপ্লব বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বুকের ব্যথা অনুভব করলে তাকে ল্যাবএইড হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে ডাক্তাররা তাকে দ্রুত এনজিওগ্রামের পরামার্শ দিয়ে হাসপাতালে ভর্তি করেন।

 এনজিওগ্রামে ব্লক ধরা পড়ে। এরপর তার বুকে একটি (Coronary stent) রিং পরানো হয়।  

ল্যাবএইড কার্ডিয়াক হাসপাতালের  সিনিয়র কনসালটেন্ট, কার্ডিওলজিস্ট ও সিসিইউ ইনচার্জ মাহবুবর রহমান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, জাহাঙ্গীর কবির নানকের হার্টে একটি ব্লক ধরা পড়েছে। 

ইতোমধ্যে একটি Coronary stent (হার্টের রিং) পরানো হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/