• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

প্রধানমন্ত্রীর পায়ে হাত দিয়ে সালাম করলেন সুলতান মুনসুর

  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্ক: উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে মিলন মেলায় পরিণত হয়েছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান। শনিবার (৪ জানুয়ারি) দুপুরের আগে থেকেই ছাত্রলীগের বর্তমান আর সাবেক নেতাদের পদচারণায় মুখর হয়ে উঠে গোটা উদ্যান।

সাবেক নেতাদের মধ্যে হাজির হয়েছেন ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ। যিনি এক সময় ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতিও ছিলেন। গেল বছরে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে ধানের শীষ প্রতীক নিয়ে তিনি মৌলভীবাজার-২ আসন থেকে জাতীয় সংসদ সদস্যও নির্বাচিত হয়েছেন।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এলে বর্তমান নেতারা সুলতান মুনসুরকে স্বাগত জানিয়ে মঞ্চে আসন দেন। এরপর দুপুর দুইটা ৩২ মিনিটে অনুষ্ঠান মঞ্চে উপস্থিত হন প্রধান অতিথি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় গোটা উদ্যানে উল্লাস ছড়িয়ে পড়ে। আনন্দে ভাসতে থাকেন নেতাকর্মীরা।

ঠিক এমন মুহূর্তে মঞ্চে উপস্থিত থাকা সুলতান মুনসুর শেখ হাসিনার কাছে গিয়ে তার পা ছুঁয়ে সালাম করেন। প্রধানমন্ত্রী স্মিত হেসে তাকে স্বাগত জানান।

প্রসঙ্গত, ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন সুলতান মোহাম্মদ মনসুর। পুনর্মিলনী অনুষ্ঠান কেন্দ্রের পাশাপাশি সারাদেশের ছাত্রলীগের বর্তমান ও সাবেক নেতারা উপস্থিত রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/