• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সিটি নির্বাচন উত্তরে মওদুদ, দক্ষিণে মোশাররফ দায়ীত্বে

  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০

ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) বিএনপির জ্যোষ্ঠ স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমেদকে আহবায়ক ও ঢাকা দক্ষিণ সিটিতে (ডিএসসিসি) ড. খন্দকার মোশাররফ হোসেনকে আহবায়ক করে টিম লিডারের দায়িত্ব দিয়ে নির্বাচন পরিচালনা কমিটি অনুমোদন করেছে বিএনপি।

শনিবার সন্ধ্যায় স্থায়ী কমিটির বৈঠক শেষে এ তথ্য জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া দুই সিটিতে দুইজন দুইজন করে চারজনকে সমন্ধয়ও করা হয়েছে। উত্তরে ২১ সদস্য বৈশিষ্ট্য কমিটি বৈশিষ্ট্য কমিটিতে সমন্ধয়ক থাকবে বিএনপির স্থায়ি কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও সেলিমা রহমান, দক্ষিণে মির্জা আব্বাস ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

এছাড়া ব্রিফিংয়ে মির্জা ফখরুল ইসলাম বলেন, এ নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন পরিচালনায় যোগ্য নয়। আমরা এ নির্বাচনে অংশ নিচ্ছি এ কমিশন কতটা অযোগ্য তা তুলে ধরতে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/