• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

নানা আয়োজনে কোম্পানীগঞ্জে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত!

  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০


নুর উদ্দিন মুরাদ:
শিক্ষা, শান্তি, প্রগতি স্লোগানকে সামনে রেখে নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে উপজেলা ছাত্রলীগ,পৌরসভা ছাত্রলীগ ও মুজিব কলেজ ছাত্রলীগ।

শনিবার(৪ জানুয়ারী) সকাল থেকে বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও প্রত্যেকটি ইউনিয়ন থেকে ব্যানার পেস্টুন সাজিয়ে একের পর এক মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে সরকারি মুজিব কলেজ মাঠ।প্রত্যেকটি মিছিলে নানা রং এর নৌকা, পেস্টুনসহ দলীয় ও মুক্তিযুদ্ধের বিভিন্ন ডিসপ্লে উপস্থাপন করে র‌্যালিকে আকর্ষনীয় ও দৃষ্টিনন্দন  করে তোলা হয়।
এসময় বর্নাঢ্য শোভাযাত্রাটি মুজিব কলেজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে  দলীয় কার্যালয় চত্বরে ফিরে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।পরে কেক কেটে ছাত্রলীগের হাজারো নেতাকর্মী আনন্দ উৎসব পালন করে।

এসময় কোম্পানীগঞ্জ উপজেলা  ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্নার সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক শাহ্ ফরহাদ লিংকনের সঞ্চালনায় অনুষ্ঠেয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,বসুরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবদুল কাদের মির্জা।

এছাড়াও উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামীলীগ সভাপতি  খিজির হায়াত খাঁন, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি  সিদ্দিক, সাধারণ সম্পাদক  আবুল খায়ের,আওয়ামীলীগ নেতা ইস্কান্দার মির্জা শামীম,নাজমুল হক নাজিম,  উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল,  সাধারণ সম্পাদক  প্রফেসর গোলাম সারোয়ার, পৌরসভা যুবলীগ সভাপতি  লুৎফুর রহমান মিন্টু,  সাধারণ সম্পাদক  শামছুদ্দিন নোমান, পৌরসভা ছাত্রলীগের সভাপতি আবদুল আউয়াল মানিক, সাধারণ সম্পাদক  জাকির হোসেন হৃদয়, মুজিব কলেজ ছাত্রলীগ সভাপতি নুর এ মাওলা রাজু, সাধারণ সম্পাদক  মোবারক হোসেন রিয়াদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/