• রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা

গণতন্ত্রকে সুসংহত করতে শক্তিশালী বিরোধী দলের প্রয়োজন: ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০

যমুনা নিউজ:

গণতন্ত্রকে সুসংহত করতে শক্তিশালী বিরোধী দলের প্রয়োজন। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ১৫ আগস্টের হত্যাকাণ্ড ও ২১ আগস্টের গ্রেনেড হামলার ঘটনা রাজনীতিতে অলঙ্ঘনীয় দেয়াল তৈরি করেছে।

আজ শনিবার সকালে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় পার্টি- (জেপি)’র কেন্দ্রীয় ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দিয়ে এসব কথা বলেন তিনি।

এসময় ওবায়দুল কাদের আরো বলেন, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে এবং মুক্তিযুদ্ধের পক্ষে ১৪ দলের ঐক্য আছে-থাকবে। তিনি বলেন, অনেক অশুভ চক্র নানা ষড়যন্ত্রে লিপ্ত আছে। তাদের বিরুদ্ধে ১৪ দলের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ১৫ আগস্ট ও ২১ আগস্টের ঘটনায় কারা পরিকল্পনাকারী তা সবার জানা বলেও মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। এতো কিছুর পরও আওয়ামী লীগ রাজনৈতিক দূরত্ব ঘোচানোর চেষ্টা করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/