• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে অস্ত্রসহ জলদস্যু হোসেন মাঝি গ্রেফতার।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

নুর উদ্দিন মুরাদ:

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের ৬নং ওয়ার্ড চরবালুয়াতে(উড়ির চর) অস্ত্র ও গুলিসহ হোসেন মাঝি (৫০) নামে এক জলদস্যু গ্রেফতার হয়েছে।

২৯ অক্টোবর,সোমবার সকাল ১০টায় স্থানীয় জনতা চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার উড়ির চর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মিয়ার বাজার কমিউনিটি সেন্টার থেকে ২টি এলজি ও ৪টি কার্তুজসহ হোসেন মাঝিকে আটক করে চরবালুয়া পুলিশ ক্যাম্পে খবর দিলে ক্যাম্পের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক(এএসআই) গিয়াস উদ্দীন ঘটনাস্থল থেকে তাকে গ্রেফতার করে ক্যাম্পে নিয়ে আসেন।

স্থানীয়রা জানান,হোসেন মাঝি উড়ির চরের এক আতঙ্কের নাম। গ্রেফতার হওয়ায় এলাকাবাসীর মাঝে খুশির হাওয়া বয়ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/