• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০১:১৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সনজিত ও সাদ্দামের বিরুদ্ধে মামলার প্রতিবাদ ময়মনসিংহে

  • আপডেট টাইম : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

ডাকসু ভিপি নুরুল হক নুর কর্তৃক ঢাবি ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল হয়েছে ময়মনসিংহের গৌরীপুরে।

মিছিলে প্রায় পাঁচ শতাধিক ছাত্র-জনতা অংশগ্রহণ করেছে বলে জানা গেছে।

মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে সঞ্জিত এবং সাদ্দামের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবী জানান বক্তারা।

শুক্রবার (২৭ডিসেম্বর) ‘গৌরীপুর সর্বস্তরের জনগণের ব্যানারে’ একটি বিক্ষোভ মিছিল শহরের শহীদ হারুন পার্ক থেকে বের হয়ে পৌরশহর প্রদক্ষিণ করে শহীদ মিনারের পাদদেশে সমাবেশ করে। বিক্ষোভ মিছিলে স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাবেক বর্তমান নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, দফতর সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহীদুল হক সরকার, অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর, আওয়ামী লীগ নেতা মাহবুব আলম শরফুল, গৌরীপুর সরকারি কলেজের সাবেক জিএস মোখলেছুর রহমান খান বাবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মিজানুর রহমান, সাবেক সিনিয়র সহসভাপতি নাজিমুল ইসলাম শুভ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বী চৌধুরী রুপু, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি উত্তম সরকার, গৌরীপুর কলেজ ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম, সিনিয়র সহসভাপতি ওয়াসিকুল ইসলাম রবিন প্রমুখ।

প্রসঙ্গত, সনজিত চন্দ্র দাসের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলায়।

গত ২২ ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) এর সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরু ও তার সহযোগীদের ওপর হামলা হয়। এ ঘটনায় ২৪ ডিসেম্বর ডাকসুর ভিপি নুরুল হক নুরু বাদী হয়ে শাহবাগ থানায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাদ্দাম হোসেন সহ ৩৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪০/৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/