• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

পরিবহন ধর্মঘটে আবারো সড়কে নবজাতকের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ উপজেলার পাথরিয়া ইউনিয়নে পরিবহন ধর্মঘটের সময়, নিউমোনিয়া আক্রান্ত তিন দিনের শিশু মৃত্যুর অভিযোগে পরিবহণের অভাবে । মারা যাওয়া নবজাতক গনিগঞ্জ গ্রামের মইনুল ইসলামের ছেলে।

পুলিশ ও নবজাতকের পরিবারের সূত্র জানায়, দক্ষিণ সুনামগঞ্জের পাথনিয়ান গানীগঞ্জ গ্রামের জহিরুল ইসলামের তিন দিন আগে একটি ছেলে সন্তান জন্ম হয়। জন্মের পর শিশু অসুস্থ হলে সোমবার বিকেলে মইনুল হক তার নবজাতক কে নিয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে দিকে রওনা হোন। গ্রামের কাছাকাছি গনিগঞ্জ বাজারে তিনি গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।

সিএনজি, অটোরিকশা পর, পরিবহন কর্মীরা ধর্মঘট চলাকালে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। অসুস্থ নবজাতককে দেখিয়ে, মইনুল গাড়ি করে সুনামগঞ্জে যাওয়ার অনুরোধ জানায়, শ্রমিকরা তাকে গাড়ি ভাংচুর করার হুমকি দেয়। পরে নবজাতক রাস্তায় মারা যান। নবজাতকের বাবা মঈনুল ইসলাম অভিযোগ করেন, “আমি যদি আমার সন্তানকে গাড়ি দিয়ে হাসপাতালে নিয়ে যেতে পারতাম তবে সে মারা যেতে না। আমি অনেক অনুরোধ করেছি, কিন্তু শ্রমিকদের হৃদয় গলে নাই।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, “দুর্ঘটনা কেন ঘটেছিল, কারা গটিয়েছে এই সম্পর্কে আমাদের অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/